Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পাইকগাছায় মোবাইলে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে মিষ্টির দোকানে চাঁদা দাবী : থানায় জিডি

    ইমদাদুল হক, পাইকগাছাঃ- পাইকগাছায় মোবাইলে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মিষ্টির দোকানে চাঁদা দাবী। তাৎক্ষনিক উপজেলা নির্বাহী কর্মকর্তার ঘটনাস্থল পরিদর্শন। ঘটনাটি উপজেলার গদাইপুরের নতুন বাজার নামক স্থানে।

    জানা গেছে, শুক্রবার বিকালে মোবাইলে গদাইপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জগন্নাথ দেবনাথের কাছে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান নাজমুল পরিচয় দেয়। পরবর্তীতে পার্শ্ববর্তী মিষ্টির দোকানে মোবাইলটি নিয়ে যেতে বলে।

    তখন নতুন বাজারের ঘোষ ডেয়ারী মালিক দীপক ঘোষের নিকট মোবাইলটি দিলে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টির তৈরীর অভিযোগ এনে ০১৯১০৫৪১৯৩৯ ও ০১৭১৩১৬৬৬২১ নং মোবাইলে থেকে ২লাখ ৫০ হাজার টাকা এবং তন্ময় সুইট-এর মালিক কনেক অধিকারী নিকট ৩০ হাজার টাকা টাকা দাবি করে। তাৎক্ষনিক দোকান মালিকরা উপজেলা সেনেটারী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে নির্বাহী কর্মকর্তা ও সেনেটারী অফিসার ঘটনাস্থল পরিদর্শন করে ভূয়া কর্মকর্তাকে টাকা না দেয়ার জন্য বলেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, একটি চক্র এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশনা দেয়া হয়েছে। এ বিষয়ে ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ শুক্রবার পাইকগাছা থানায় একটি জিডি করেছেন, যার নং- ৭১।

    প্রকাশিত: শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

    Post Top Ad