Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করল নোবিপ্রবির দুই হিন্দু শিক্ষার্থী!


    দিগন্ত ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর পোস্ট ও কমেন্ট করে ইসলাম ধর্মকে কটুক্তি করার অভিযোগ উঠেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) এর দুই শিক্ষার্থীর বিরুদ্ধে।

    এরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী পাল দীপ্ত এবং একই শিক্ষাবর্ষের ইএসডিএম বিভাগের প্রতিক মজুমদার।
     
    মঙ্গলবার অভিযুক্ত শিক্ষার্থীদের বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শাস্তি দাবি করেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

    শিক্ষার্থীদের অভিযোগ, অভিযুক্ত শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্ট ও কমেন্টের মাধ্যমে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তারা বিভিন্ন মন্তব্য করে আসছিলেন।

    অভিযুক্ত শিক্ষার্থী প্রতিক মজুমদারকে একাধিক বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।অপর অভিযুক্ত শিক্ষার্থী পাল দীপ্ত বলেন, আমি সকলের কাছে ক্ষমা প্রার্থী সকলেই আমাকে ক্ষমা করে দিবেন। আমি আসলে কোন ধর্ম কে ছোট করে দেখার জন্য এই পোস্ট করিনি।আমি মজার ছলে এটা লিখে ফেলেছি, বিষয়টি এভাবে স্পর্শকাতর হবে কখনোই ভাবিনি। আবারও সকলের কাছে ক্ষমাপ্রার্থী।

    এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমি বিষয়টি অবগত হয়েছি। তদন্ত করে খুব শীঘ্রই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


    প্রকাশিত: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad