Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজিপুর ইয়ুথ ফোরাম এর উদ্যোগে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন


    ছবি দিগন্তঃ

    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজিপুর ইয়ুথ ফোরাম এর উদ্যোগে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ এবং শাস্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। 

    সারাদেশে যখন লাগামহীন ভাবে চলছে ধর্ষন ও শিশু নির্যাতন এর প্রতিবাদ, প্রতিরোধ ও শাস্তির দাবিতে সারাদেশে প্রতিদিন চলছে মানববন্ধন, প্রতিবাদ, বিক্ষোভ সহ নানা কর্মসুচী। এমনি প্রেক্ষিতে গাজীপুর ইউনিয়নের আজুগিরচালা গ্রামে গাজীপুর ইয়ুথ ফোরামের উদ্যোগে বিকাল ৪:৩০ মিনিটের সময় ধর্ষণ বিরোধী  মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

    সামাজিক এ অবক্ষয়ের প্রতিবাদ প্রতিরোধ ও অপরাধীদের দ্রুত শাস্তির দাবিতে গাজীপুর ইয়ুথ ফোরাম এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। 

    অনুষ্ঠিত মানববন্ধনে ধর্ষণের প্রতিবাদের বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ফেষ্টুন নিয়ে অংশগ্রহন করে গাজীপুর ইয়ুথ ফোরামের প্রতিষ্ঠাতা মোঃ শাহাদৎ হোসেন সহ অন্যান্য সদস্য ও এলাকার সচেতন যুবকরা।
    ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বক্তব্য রাখেন বক্তাগন দেশে সম্প্রতি ঘটে যাওয়া  বিভিন্ন ঘটনার লোমহর্ষক বর্ননা তুলে ধরেন। এসব ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের দ্রুত শাস্তির দাবি জানান। এসময় বক্তারা ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।


    প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০

    Post Top Ad