• সর্বশেষ আপডেট

    বন্ধুর স্ত্রী'কে ৯মাস ধর্ষন! তিন বিএনপি নেতা! পর্নোসাইটে ভিডিও বিক্রি

                                       
    ছবি দিগন্ত
    মোহাম্মদ তাজুল ইসলাম, স্টাফ রিপোর্টার, গাজীপুরঃ- গাজীপুরের কাপাসিয়ার সাফাইশ্রী গ্রামে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ৯ মাস ধরে নিয়মিত ধর্ষণ করেছে তিন বন্ধু মিলে । তারা সবাই বিএনপি নেতা । ধর্ষণের এই ভিডিও আন্তর্জাতিক কয়েকটি পর্নোসাইটে বিক্রি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযােগও পাওয়া গেছে । ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় ও আদালতে মামলা দায়ের করেছেন।

    অভিযুক্তরা হলেন- কাপাসিয়া সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক কাপাসিয়া উপজেলা বিএনপি নেতা মাহফুজুর রহমান ওরফে রাসেল মােল্লা (৪০), বিএনপি নেতা খাইরুল ইসলাম সবুজ (৩৮) ও সাব - রেজিস্ট্রি অফিসের দলিল লেখক জাকির হােসেন সােহেল (৩৯)। 

    মাহফুজুর রহমান ওরফে রাসেল মােল্লা কাপাসিয়া
    উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম - আহ্বায়ক ও খাইরুল ইসলাম সবুজ ছাত্রদলের একই কমিটির সাবেক সদস্য।

    মামলা সূত্রে জানাযায়, দলিল লেখক মাহফুজুর রহমান রাসেল মােল্লার সহকারী হিসেবে কাজ করতেন সাফাইশ্রী গ্রামের এক ব্যক্তিক। ২০১৯ সালের ৩ ডিসেম্বর রাত ১১ টার দিকে রাসেল মােল্লা ওই ব্যক্তির বাড়িতে যান। কিন্তু তিনি বাড়িতে না থাকার সুযােগে তার স্ত্রীকে জোর করে ধর্ষণ করেন। রাসেল মােল্লা এ দৃশ্য মােবাইলে ভিডিওতে ধারণ করেন। পরে ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে দুই বন্ধু সবুজ ও সােহেল কে নিয়ে প্রায়ই রাসেল ওই নারীকে ধর্ষণ করতেন। 

    মামলায় আরাে বলা হয়, গত ২২ জুলাই খাইরুল ইসলাম সবুজ ওই নারীকে ধর্ষণ করেন, বিষয়টি ওই নারীর স্বামী জেনে যান। এ নিয়ে পারিবারিক
    কলহ সৃষ্টি হয়। স্ত্রীর বাড়ির লােকজনকে ডেকে এনে তার স্বামী সংসার ভাঙার ইচ্ছা প্রকাশ করেন। 

    গত ২৪ আগস্ট রাত সাড়ে ৯ টার দিকে অভিযুক্ত ধর্ষণকারী রাসেল মােল্লা, সবুজ ও সােহেল ও নারীর বাড়িতে গিয়ে ওই নারী ও তার স্বামীকে গালিগালাজ করেন। এক পর্যায়ে অস্ত্র দেখিয়ে তাদের হত্যার চেষ্টা করেন। পরে ওই নারী এ ঘটনার পরিপ্রেক্ষিতে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেন। 

    জানা গেছে, অভিযুক্ত ধর্ষণকারী রাসেল মােল্লা, সবুজ ও সােহেল ওই নারীকে ধর্ষণ করার ভিডিও বিদেশি কয়েকটি পর্নোসাইটে আপলােড করে মােটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। 

    পর্নোসাইটে ধর্ষণের ভিডিও আপলােড করার অভিযােগ এনে গাজীপুর আদালতে ওই নারী বাদী হয়ে পর্নোগ্রাফি আইন ২০১২ এর ৮ ( ১ ) এবং প্যানাল কোড ৪৪৮/৫০৬ ধারার মামলা ( নম্বর সিআর ২৩৫/২০ , তারিখ ০৩-০৯-২০২০, স্মারক নম্বর ১০৪৭ ( মূল ) তারিখ ১০-০৯-২০২০ ) দায়ের করেন। 

    ধর্ষিত ওই গৃহবধূ বলেন, রাসেল মােল্লা, সবুজ ও সােহেল এখন আমাকে ও আমার স্বামীকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এমনকি ফেসবুকে নানা ধরনের কুৎসা রটিয়ে আমাদেরকে আত্মহননের দিকে ঠেলে দিচ্ছে। আমি ও আমার স্বামী প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই। 

    তবে অভিযুক্তদের স্বজনরা জানান, মামলার অভিযােগ মিথ্যা ও বানােয়াট। জমি বেচা-কেনা নিয়ে ২০ লক্ষাধিক টাকা পাওনা রয়েছে ওই নারীর স্বামীর কাছে। টাকা আত্মসাতের জন্য এই ঘটনা সাজানাে হয়েছে ও মিথ্যা মামলা দেয়া হয়েছে। 

    গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন , পর্নোগ্রাফির বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে
    দেখছি। পাশাপাশি অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা রয়েছে। বাংলাদেশে পর্নোগ্রাফি সাইট সম্পূর্ণভাবে নিষিদ্ধ, তার পরও কীভাবে আসামীরা বিদেশি পর্নোসাইটে ধর্ষণের ভিডিও আপলােড করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। 

    ধর্ষিতা ওই নারীর স্বামী অভিযােগ করে জানান, রাসেল মােল্লা, সবুজ ও সােহেল মিলে তার স্ত্রীকে ধর্ষণের ভিডিও আন্তর্জাতিক কয়েকটি পর্নোগ্রাফি সাইটে বিক্রি করে দেয়। ইন্দোনেশিয়া ও ভারতের এসব পর্নোসাইটে ধর্ষণের ভিডিও এখন সবার হাতে হাতে। 

    তিনি বলেন, বিদেশি অনলাইন সার্ভার এনজিইবিওকেইপি নামের সার্ভারের ওয়েবসাইট টিআইএনওয়াইইউআরএল ডটকম এবং আন্তর্জাতিক কয়েকটি পর্নোসাইটে ধর্ষণের ভিডিও আপলােড করা হয়।

    অপরদিকে অভিযুক্তরা সামাজিক যােগযােগ মাধ্যমে ওই নারী, তার স্বামী ও আত্মীয়স্বজনদের নামে নানা কুৎসা রটাচ্ছেন। এমনকি অভিযুক্ত রাসেল মােল্লা, সবুজ ও সােহেলের আত্মীয়রা ধর্ষিত নারী ও তার স্বামীকে নানাভাবে হুমকি দিচ্ছে এমন অভিযোগে কাপাসিয়া থানায় পৃথক ৪ টি সাধারণ ডায়েরি করা হয়েছে। 

    র‍্যাব-১ এর গাজীপুর কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, পর্নোগ্রাফি একটি মারাত্মক অপরাধ। আমরা নানা কৌশলে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছি। এদিকে ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকালে কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন কাপাসিয়ার তাজউদ্দীন আহমদ চত্বরে মানববন্ধন করেছে। মানববন্ধনে বিক্ষুব্ধরা অভিযুক্ত ধর্ষণকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন

    এলাকাবাসী জানায়, বিএনপি নেতা রাসেল মােল্লা, সবুজ ও সােহেল তিনজন মিলে কাপাসিয়া উপজেলা শহরে জমি দখল, নারী ধর্ষণ, মাদক কারবারিসহ নানা অপকর্ম করে বেড়ায়। তাদের অপকর্মের সামনে কেউ প্রতিবাদ করলে প্রাণনাশের হুমকি দেয়।  বিশেষ করে সাফাইশ্রী গ্রামের হিন্দু সম্প্রদায়ের সাধারণ অসহায় মানুষদের ভয় ভীতি দেখিয়ে জমি দখল করে নেওয়ার অভিযােগ রয়েছে।
    সাফাইশ্রী গ্রামের ভূক্তভােগী ১০-১২ জন জানান, বিএনপি করেও নানা অপরাধসহ বিভিন্ন সময় এলাকায় মােটরসাইকেল মহড়া দিয়ে জনমনে এক ধরনের আতঙ্ক সৃষ্টি করে আসছে।

    প্রকাশিত: শুক্রবার, ০৯ অক্টোবর, ২০২০