Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতনে প্রধান আসামি বাদল ও দেলোয়ার গ্রেপ্তার।

    মোঃ ইব্রাহিম নোয়াখালী নোয়াখালীর বেগমগঞ্জে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় বিবস্ত্র করে ও গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় বর্বর পৈশাচিক যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত আসামি বাদলকে ঢাকা এবং দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী । এই নিয়ে মামলার নয়জন আসামির চারজনকে আটক করা হলো।এ ঘটনার প্রায় এক মাস পর রবিবার রাতে, মামলা করেন নির্যাতনের শিকার গৃহবধূ।

    এর আগে এ ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার দুইজন হলেন, জয়কৃষ্ণপুর গ্রামের আবদুর রহিম ও রহমতউল্লাহ। মামলার এজাহারে বলা হয়, গত ২রা সেপ্টেম্বর স্বামীকে পাশের ঘরে বেঁধে রেখে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় বখাটে বাদল, দেলোয়ার, কালাম ও তার সহযোগীরা। বাধা দিলে গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে।

    ঘটনার পর থেকে নির্যাতিতা গৃহবধূর পুরো পরিবারকে বাড়ি ছাড়তে বাধ্য করে অভিযুক্তরা। ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। পরে, বাড়ি ছাড়া গৃহবধূকে তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

    প্রকাশিত: সোমবার, ০৫ অক্টোবর, ২০২০

    Post Top Ad