• সর্বশেষ আপডেট

    শ্রীপুরে ধর্ষণ, ছিনতাই সহ একাধিক মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার!


    মোহাম্মদ তাজুল ইসলাম,গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকির (৪৩) কে একাধিক মামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। 

    বুধবার (৩০ অক্টোবর) রাত ১১:৩০ টায় তেলিহাটী ইউনিয়নের মুলাইদ গ্রাম তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে গাজীপুর জেলা গােয়েন্দা ( ডিবি ) পুলিশের একটি দল । এরপর তাকে শ্রীপুর থানায় রেখে যান ডিবির সদস্যরা। 

    মুলাইদের ব্লু - প্লানেট নিটওয়্যার লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা বজলুর রহমানের অভিযােগ, গত ৯আগস্ট মাওনা চৌরাস্তার নিকটবর্তী ঢাকা ময়মনসিংহ মহাসড়কে কতিপয় যুবক মাইক্রোবাসের গতিরােধ করে কারখানার উৎপাদিত ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে।
    এঘটনায় তাকে আসামী করে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়।

    নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার অপর একটি ঘটনার বিবরণে জানা গেছে , গত বছরের ১১ মে ওই থানার জিন্দা পার্কের সামনে থেকে একটি প্রাইভেটকার ছিনতাই হয়। ওই ঘটনায় রূপগঞ্জ থানায় একটি  মামলা হয়। সেই মামলায় পুলিশ দু'ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত দুই আসামী লিয়াকত ফকিরের জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারােক্তিমূলক জবানবন্দি দেয়।

    পরে পুলিশি তদন্তে গাড়ী ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযােগে তার নামে নারায়ণগঞ্জ আদালতে অভিযােগপত্র দাখিল করে। 

    অন্যদিকে, গাজীপুর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে পিরােজপুর জেলার মাঝেরপুল থানার মিঠাখালী গ্রামের এক পােশাক শ্রমিককে ধর্ষণের অভিযােগে তার নামে মামলা চলমান রয়েছে। 

    শ্রীপুর থানার উপ - পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম গ্রেফতারে সত্যতা নিশ্চিত করেছেন। 

    তিনি জানান, ঘটনায় জড়িত অভিযুক্ত বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে লুন্ঠিত মালামাল এবং একটি মিনি পিকআপ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা তেলিহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকিরের নির্দেশে ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারােক্তিমূলক জবানবন্দি দেয়।

    বৃহস্পতিবার (১অক্টোবর) তাকে আদালতে পাঠানাে হয়েছে।

    প্রকাশিত:বৃহস্পতিবার , ০১ অক্টোবর, ২০২০