Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট ফোরাম এর উদ্যোগে বৃক্ষ রোপণ


    মাসুদ রানা,রাজারহাট: কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার প্রাণ কেন্দ্রে "বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট ফোরাম" এর উদ্যোগে আজ  বৃক্ষরোপণ ও বৃক্ষ অভিযান ২০২০ পালিত হয়।মসজিদ ও মাদ্রাসায় অর্ধ শতাধিক গাছ লাগানো হয়।

    উক্ত বৃক্ষরোপণ ও বৃক্ষ অভিযান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মোস্তাফিজুর রহমান শাকিল,সভাপতি,বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট ফোরাম।

    উপস্থিত ছিলেন মশিউর রহমান মাসুম সাধারণ সম্পাদক,বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট ফোরাম


    উপস্থিত ছিলেন মেহেদী হাসান জিম সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট ফোরাম

    কর্মসূচিতে বাংলাদেশ গ্রীন ডেভেলপমেন্ট  ফোরামের সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,ইসানুর ইসলাম সাঈদ (ধর্ম বিষয়ক সম্পাদক ),
    কোষাধক্ষ্য (রাহাদ বিন রঙ্গন),প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক(সানাউল ইসলাম রনি ),আবু নাসের সিদ্দিক,কাজল সরকার,মিথুন রায়,সামিউল ইসলাম সজীব সহ অনেকে। 

    আরো উপস্থিত ছিলেন মোঃ মোজাইদুল ইসলাম মোজাঈদ,সংবাদিক,বিডি সময় নিউজ।


    এসময় ভাটিটারি মসজিদ ও লিল্লাহ বডিং এবং রাজারহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসা গ্রাঙ্গনে গাছ লাগানো হয়।


    সংগঠনটির সভাপতি বলেন,ধীরে ধীরে আমরা আরো সামনের দিকে অগ্রসর হবো,শুধু বৃক্ষরোপণ নয়,ফ্রি মেডিকেল ক্যাম্প নয়।রাজারহাট উপজেলা সহ কুড়িগ্রাম জেলার সকল উপজেলার যেকোনো সার্বিক উন্নয়নের জন্য কাজ করবো,ইনশাআল্লাহ্‌।

    এছাড়াও উক্ত সংগঠন টির সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম বলেন পরিবেশ,স্বাস্থ্য সেবা , অসহায়, গরীব -দুঃখী মানুষের পাশে দাড়ানো, এতিম ও সমাজের অবহেলিত মানুষের জন্য আমরা আছি।শিক্ষাক্ষেত্রও আমরা ভূমিকা রাখবো ইনশাআল্লাহ।



    প্রকাশিত: মঙ্গল্বার ০১, সেপ্টেম্বার ২০২০

    Post Top Ad