• সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে সেপটিক ট্যাংকে পড়ে দুইজনের মৃত্যু

    মোঃ ফজলুল হক ভুঁইয়া, ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের গৌরীপুরে সেপটিক ট্যাংকে পড়ে সাবেক সেনা সদস্যসহ দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- বেলতলী গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে বাড়ির মালিক সাবেক সেনা সদস্য কামাল হোসেন (৩৫) ও রাজমিস্ত্রি মমিনুল (৩০)। তিনি একই গ্রামের তোতা মিয়ার মিয়ার ছেলে।

    স্থানীয়রা জানায়, কামাল হোসেন নিজ বাড়ির টয়লেট পরিষ্কার করতে স্থানীয় সেনিটারি মিস্ত্রী মমিনুলকে কাজে নেয়। পরিষ্কার করার এক পর্যায়ে অসাবধানতাবশত মমিনুল সেপটিক ট্যাংকে পড়ে যায়। এ সময় অন্য একজন দেখে চিৎকার দিলে বাড়ির মালিক কামাল হোসেন তাকে উঠাতে গিয়ে তিনি নিজেও পড়ে যায়। পরে বাড়ির লোকজন তাদের দুজনকে সেপটিক ট্যাংক থেকে টেনে তুলতে তুলতেই মিস্ত্রী মমিনুল মারা যায়। কামালকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

    বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, সেফটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নেমে নির্মাণ শ্রমিক ও বাড়ির মালিকের মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে আসা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

    প্রকাশিত: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০