Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে কোম্পানীগঞ্জে গৃহবধূ খুন।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে নূর নাহার পান্না (৩০) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পিঠ থেকে গাঁথা অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

    শনিবার রাত সাড়ে ৮টার দিকে চরপাবর্তী ২নং ওয়ার্ড খালেক ছিমারের বাড়ির সামনের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নূর নাহার পান্না ওই বাড়ির আমির হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে খালেক ছিমারের বাড়ির পুকুরে রক্তাক্ত অবস্থায় পান্নাকে পড়ে থাকতে দেখেন বাড়ির এক ব্যাক্তি। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে গিয়ে পিঠে একটি ছুরি গাঁথা অবস্থায় পুকুর থেকে পান্নার লাশ উদ্ধার করে।

    স্থানীয় একাধিক সূত্র জানায়, গত দুই মাস আগে পান্না একই এলাকার বাবুল (৩১) এর সাথে বাড়ি থেকে পালিয়ে যায়। তারা নারায়ণগঞ্জ গিয়ে পাঁচ দিন থাকার পর স্থানীয় প্রশাসনের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে আবার বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে তিনি স্বামী ও তিন সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন।নিহতের বাবা জাফর উল্যাহ বলেন, সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে পুকুরের দিকে যায় পান্না। এর কিছুক্ষণ পর বাড়ির এক ব্যক্তির চিৎকার শুনে লোকজন গিয়ে পুকুরে পান্নার লাশ দেখতে পায়। কে বা কারা পান্নাকে হত্যা করেছে- তিনি তা বলতে পারছেন না।

    কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    প্রকাশিত: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad