Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহের নান্দাইলে জুয়ার আসর জমজমাট

    মোঃ ফজলুল হক ভুইয়া, ময়মনসিংহ প্রতিনিধিঃ- নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের নদীরপাড় সাহাবাড়ির জঙ্গলে, ও গদুরবাড়ির পীছনে প্রতিদিন লাখ লাখ টাকার জুয়ার আসর বসানো হয় বলে স্থানীয় একাধিক  সুত্রে জানা গেছে। প্রকাশ্য দিবালোকে প্রতিদিন জুয়ার আসরটি বসে।

    স্থানীয় একাধিক সুত্র জানিয়েছে, স্থানীয় একটি জুয়ারি চক্র জুয়ার আসরটি লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।প্রতিদিন দূরদুরান্ত থেকে জুয়ারিরা এসে ওই জুয়ার আসরে জুয়া খেলে থাকে।থানা পুলিশ ইতিপুর্বে আরো তিনবার ওই জুয়ার আসরটিতে হানা দিয়ে জুয়ারিদেরকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।জুয়ারি চক্রটি পুলিশের চোঁখ ফাকি দিতে বিভিন্ন পয়েন্টে তাদের মোবাইল সোর্স বসিয়ে রেখে পুলিশের প্রতি নজর রাখে।

    যখন থানা পুলিশ জুয়ার আসরে মোভ করে তখন তাদের সোসর্রা মোবাইল ফোনে পুলিশের উপস্থিতির কথা জানিয়ে দেয়।তখন জুয়ারিরা আসর ভেঙ্গে চলে যায়। যে সব জায়গায় তাদের মোবাইল সোর্স নিয়োজিত থাকে, সে সব জায়গার নাম দেওয়া হলো, চন্ডিপাশা মোড়,ধূরুয়া খালপাড়,রসুলপুর চিলারবাজার। এ জুয়ার আসরের ফলে এলাকার উঠতি বয়সের যুব সমাজ তাদের নৈতিকতা হারাচ্ছে।এলাকায় গরু চুরি রাহাজানি বৃদ্ধি পেয়েছে।

    এছাড়া উপজেলার ১৩ টি ইউনিয়নের বিভিন্ন হাটবাজার জুয়ার আসর চলে আসছে স্থানীয় সুত্রে জানা গেছে। স্থানীয় এলাকাবাসী জুয়ার আসরটি বন্দের জন্য আইনশৃংখলা বাহিনী জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

    প্রকাশিত: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad