Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে অজ্ঞাত যুবক-যুবতীর লাশ উদ্ধার।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলার পৃথক স্থান থেকে অজ্ঞাত যুবক (৩৫)-যুবতীর(২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের করমুল্যাহপুর গ্রামের একটি ডোবায় এক যুবতীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

    খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে।সুধারম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, তাৎক্ষণিক ওই যুবতীর নাম ঠিকানা জানা যায়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরদিকে বুধবার সকালে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শহর থেকে ১ কিলোমিটার উত্তরে টক্কার পোল নামক স্থান থেকে ট্রেনে কাটা পড়া অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে জিআরপি পুলিশ।

    সকালে ঘটনাস্থলে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা জিআরপি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
    জিআরপি পুলিশে এস.আই আবদুল হালিম জানান, লাকসাম থেকে নোয়াখালী গামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে লোকটি মারা যেতে পারে। তার পরিচয় এখনো আমরা নিশ্চিত করতে পারিনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

    প্রকাশিত: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad