• সর্বশেষ আপডেট

    শিক্ষক রাসেল রানা হত্যা মামলার প্রধান আসামি ইমরান মণ্ডল গ্রেফতার!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরে  শিক্ষক রাসেল রানা হত্যা মামলার প্রধান আসামি ইমরান মণ্ডলকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

    শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টার বাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধারের পর থেকেই বিভিন্ন মাধ্যমে ইমরানকে খোঁজ ছিলো।

    ওসি বলেন, উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন আলীর ছেলে ও বারতোপা শিশু কানন বিদ্যানিকেতনের শিক্ষক রাসেলকে হত্যার কথা সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এই হত্যা কান্ডে তার আরো কয়েক বন্ধু অংশ নিয়েছে বলেও জানান।

    গ্রেফতারকৃত আসামী ইমরান মণ্ডল পুলিশকে জানিয়েছে, সে আগে নেশা করতো, মাস ছয় আগে বিয়ে করার পর সমস্ত নেশা ছেড়ে দিয়েছে। কিন্তু রাসেল প্রায় সময়ই তাকে মাদক নিয়ে নানা কথাবার্তা বলতো। এ কারণে ভেতরে তার প্রতি আক্রোশ জন্ম নেয়। এই আক্রোশ থেকেই রাসেলকে হত্যার পরিকল্পনা করে।

    গত শনিবার সন্ধ্যার পর ইমরান নিজেই রাসেলকে তার বাড়ির সামনে থেকে মিটিং আছে বলে মোটর সাইকেলে  তুলে নিয়ে যায় বিলাইঘাটা এলাকার এক নির্জন জায়গায়। তার সাথে কয়েকজন বন্ধু  সাহযোগীতায়  ছিলো।

    শিক্ষক রাসেলকে ইমরান মন্ডল প্রথম বেদম পিটুনি দিয়ে মাটিতে ফেলে রাখে। পরে তার সঙ্গে থাকা বন্ধুরা দ্বিতীয় দফায় পিটুনি দেয়।

    এক পর্যায়ে মাথায় আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে লবণদাহ খালের পাড়ে ফেলে রেখে চলে যায়।
    সকাল বেলায় অনেকটা প্রকাশ্যেই এলাকা ছেড়ে পালিয়ে যায় সে।

    ঘটনার তিন দিনের মাথায় শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে শিক্ষক রাসেল হত্যা মামলার প্রধান আসামি ইমরান মন্ডল কে গ্রেফতার করা হয়।

    প্রকাশিত: বুধবার ০৯, সেপ্টেম্বার ২০২০