Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী সেনবাগে এইচএসসি পরীক্ষার্থী লাশ উদ্ধার।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর সেনবাগ থানার পুলিশ নুশরাত জাহান মীম (২০) নামের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে। শনিবার সকালে সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের হীরাপুর গ্রামের মিয়া বাড়ি থেকে ওই লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণে করে।নিহত মীম সেনবাগ সরকারি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও হীরাপুর গ্রামের মিয়ার বাড়ি সৌদি প্রবাসী মিজানুর রহমানের মেয়ে।

    পুলিশ ও পারিবারিক সুত্রে জানাগেছে, এইচএসসি পরীক্ষার্থী মীমের বিবাহের জন্য বিভিন্ন স্থান থেকে প্রস্তাব আসে কিন্তু তার গায়ের রং কালো হওয়ায় ছেলে পক্ষ তাকে দেখে ফিরে চলে যায়। এতে করে সে মানুষিক ভাবে হতাশা গ্রস্থ হয়ে পড়ে। ওই মানুষিক হতাশা গ্রস্থ থেকে সে শুক্রবার রাত ৯টার দিকে নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

    পরে খবর পেয়ে শনিবার সকালে সেনবাগ থানার এসআই আবদুল আউয়ালের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স কলেজ ছাত্রীর লাশ উাদ্ধার করে এবং দুপুরে ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালীর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে । এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

    সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad