• সর্বশেষ আপডেট

    গার্মেন্টস কর্মীর উপর সন্ত্রাসী হামলা

    ময়মনসিংহে নান্দাইলে গার্মেন্টস কর্মীর   উপর সন্ত্রাসী  হামলা  থানায় মামলা বাদীকে মামলা তুলে নিতে না হয় জমি দখলের হুমকি।
    মোঃফজলুল হক ভুঁইয়া, ময়মনসিংহঃ- ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ধুরুয়া গ্রামের আব্দুল বারেক ফয়েজের পুত্র পোশাক কর্মী রোমান মিয়ার(২৮) উপর সন্ত্রাসী হামলাকারিদের নামে নান্দাইল মডেল থানায় মামলা রজু করা হয়েছে।মামলা নং-১৪ তাং ১৬/৯/২০।

    মামলার আসামীরা হলো কূল ধুরুয়া গ্রামের আব্দুল গফুরের পুত্র আলমগীর হোসেন(২৫) আব্দুল কাদিরের পুত্র শফিকুল ইসলাম(৩০)নজরুল ইসলামের পুত্র আলআমিন(২২)।  রোমান মিয়ার দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, বিগত  ০৫/৯/২০ তারিখে রাত ৮ টার সময় কর্মস্থল বাশহাটি গার্মেন্টস থেকে বাড়ি ফেরার পথে আসামীরা প্রীতিময় সাহার বাড়ির উত্তরে বাশহাটিগামী রাস্তায় আসামাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকাবস্থায় আসামীগণ বাদীকে সাইকেল থেকে জোরপূর্বক নামিয়ে লোহার রড, হকিষ্টিক, বাশের লাঠি দিয়ে বেদমপিটুনি দিয়ে  হাত পা ভেঙ্গে দিয়ে গুরুতর আহত করে।

    এসময় হামলাকারিরা রোমানের কাছ থেকে নগদ  টাকাও নিয়ে যায়। বাদীর ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে বাদীকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে নেওয়া হলে অবস্থাগুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার বাদীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাদী চিকিৎসা করে মোটামোটি সুস্থ হয়ে থানায় এ মামলা দায়ের করে। আসামীগণ এলাকায় প্রভাবশালী হওয়ায় জনবলহীন  নিরীহ  বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে  না হয় বাদীর  জমাজমি দখল করে নিবে এলাকায় লোকসমাজের কাছে  হুমকি  দিয়ে আসছে বলে বাদী অভিযোগ করেন। মামলার তদন্ত কর্মকর্তা এস,আই আব্দুল করিম জানান আসামীদের গ্রেফতার করে আদালতে সোর্পদ করতে হয়  জোর তৎপরতা চালানো হচ্ছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০