Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে সিএনজি অটোরিকশা চোরচক্রের সাত সদস্য গ্রেপ্তার।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা সিএনজি চোরচক্রের সাতজন সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর গ্রেপ্তারদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    গ্রেপ্তাররা হচ্ছেন- বেগমগঞ্জ উপজেলার বারোইচাতল এলাকার আলী আহমদ, একই এলাকার মিজানুর রহমান, নিজাম উদ্দিন, তছিবুর রহমান, আবু বক্কর, নূরুল হক ও দক্ষিণ ফাজিলপুর গ্রামের আজাদ।
    সুধারাম মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জুয়েল আলম জানান, গত বৃহস্পতিবার গ্রেপ্তার সিএনজি চোরচক্রের সদস্যরা বেগমগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা চুরি করে। পরে তারা সিএনজিটি জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর বাজারে নিয়ে যায়।

    গোপন সংবাদে বৃহস্পতিবার গভীর রাতে হাকিমপুর বাজারে অভিযান চালিয়ে সিএনজিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যেরভিত্তিতে চোরচক্রের প্রধান সদস্য আজাদকে গ্রেপ্তার করা হয়।সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তাররা সবাই আন্তঃজেলা সিএনজি চোরচক্রের সক্রিয় সদস্য। এ ঘটনায় শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা করে সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।

    প্রকাশিত: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad