Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালী বেগমগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে শিক্ষক কারাগারে।

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নে এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে স্থানীয়রা মক্তবের এক শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
    অভিযুক্ত আব্দুল কুদ্দুস (২৪) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার চৌদ্দদোনা পশ্চিম সাহপুর এলাকার কাজী সামছুল আলম’র ছেলে।

    বৃহস্পতিবার বিকালে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। নির্যাতিতা শিশুর জবানবন্দী রেকর্ড শেষে ডাক্তারি পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, ওই শিশুকে সকালে মক্তবে আরবি পড়াতেন আব্দুল কুদ্দুস। মক্তবের পাশের একটি কক্ষে থাকতেন কুদ্দুস। হুজুরের কক্ষের পাশ দিয়ে যাওয়ার সময় ওই শিশুকে (৯) ডেকে পানি দিয়ে যেতে বলেন আব্দুল কুদ্দুস। এর কিছুক্ষণ পর শিশুটি পানি নিয়ে তার কক্ষে গেলে আব্দুল কুদ্দুস কক্ষের দরজা লাগিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে হুজুর আব্দুল কুদ্দুসকে আটক করে।

    বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    প্রকাশিত: শক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

    Post Top Ad