• সর্বশেষ আপডেট

    বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগে মামলা।

    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠিতে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. শহীদুল্লাহ বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশনকে (পিবিআই) ৪ সপ্তাহের মধ্যে অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদনের নির্দেশ দেন।

    মামলার সূত্রে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার হোসেনপুর গ্রামের মামুন হাওলাদারের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যায়। স্বামী তাঁর দুই মেয়েকে নিয়ে বাড়িতে থাকেন। গত ২৭ আগস্ট রাতে বড় মেয়েকে (১২) ঘুমের মধ্যে ধর্ষণ চেষ্টা করে। পাশে ঘুমানো ছোট মেয়েটি ঘটনা দেখে চিৎকার করলে বড় মেয়ের ঘুম ভেঙে যায়। পরের দিন সকালে বিষয়টি মেয়ে তাঁর মাকে জানালে বাবা মামুন হাওলাদার কাউকে না বলার জন্য হুমকি দেয়। রাতে মামুন ঘর থেকে স্ত্রীর বিদেশ থেকে চাকরির জমানো সাড়ে তিন লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

    বাদীর আইনজীবী বণি আমিন বাকলাই জানান, স্ত্রী ও তিন সন্তান রেখে দ্বিতীয় বিয়ে করেন স্বামী মামুন হাওলাদার। এ অবস্থায় সংসারের খরচ যোগাতে বিদেশ যান প্রথম স্ত্রী। সন্তানরা বাবার বাড়িতে থাকতো। করোনার মধ্যে বিদেশ থেকে দেশে আসেন তিনি। খবর পেয়ে স্বামী তাঁর সঙ্গে যোগাযোগ শুরু করেন। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সম্প্রতি স্বামীর সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাই প্রথম স্ত্রী ও সন্তানদের নিজের বাড়িতে নিয়ে যায় মামুন। স্ত্রী মেয়েদের রেখে বাবার বাড়িতে বেড়াতে গেলে মামুন তাঁর বড় মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায় বলে যানান।

    প্রকাশিত: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০