Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নেত্রকোনার উচিতপুর হাওড়ে নৌকা ডুবিতে ময়মনসিংহের একই এলাকার ১৭ জনের মৃত্যু

    ময়মনসিংহ, মোঃ ফজলুল হক ভুঁইয়াঃ- নেত্রকোনার জেলার মদন উপজেলায় পর্যটনকেন্দ্র ‘মিনি কক্সবাজার’ খ্যাত উচিতপুরের হাওরে ঘুরতে গিয়ে  নৌকাডুবিতে ময়মনসিংহ সদর থানার ১৭ জনের মৃত্যু হয়েছে,এলাকায় শোকের মাতম সৃষ্টি হযেছে। বুধবার (৫ আগস্ট) দুপুরে হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ নৌকাডুবির ঘটনা ঘটে। নিহতের ১৭ জনের মধ্যে দুই কন্যাশিশু লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭) নামে দুই বোনের নাম জানা গেছে। তারা ময়মনসিংহের চরসিরতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি। অতিরিক্ত যাত্রীর কারণে এ ট্রলার ডুবির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

    জানা যায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর উপজেলার ৫নং চরসিরতা ইউনিয়ন ও নেত্রকোনার আটপাড়া তেলিগাতী থেকে ৪৮ জন ঘুরতে মিনি কক্সবাজার খ্যাত উচিতপুরে যায়। পর্যটকরা ট্রলারে ওঠে মদন উচিতপুর ঘাট থেকে রাজালীকান্দার রামদীঘা বিলে এসে পৌঁছালে উত্তাল ঢেউয়ে সেখানে এ দুর্ঘটনা ঘটে।

    ওসি মো. রমিজুল হক জানান, মদন হাওরে নৌকা ডুবিতে নিহত দুই শিশুসহ ১৭টি লাশ উদ্ধার করা হয়েছে। বাকি ৩১ জনকে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। উদ্ধারকৃত ৩১ জন সুস্থ আছেন।  হতাহতদের অ‌ধিকাংশই ময়মন‌সিংহ সদর উপজেলার চর সিরতা এলাকার বলে জানা গেছে।

    প্রকাশিত: বুধবার ৫, অগাস্ট ২০২০

    Post Top Ad