Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    তারুণ্যের উদ্যোগে ৩০০ গরীব, অসহায় ও অসুস্থ মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প

    মাসুদ রানা, রাজারহাট-কুড়িগ্রামঃ- মহামারী কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর  প্রর্দুরভাব শুরুর দিকে যখন বেড়েই চলছে;  #টিম-তারুণ্য উদ্যাগ নিয়েছিল নিম্নবৃত্ত মানুষদের জন্য কিছু করার, তার তাগিদ থেকে  তারুন্য  ২০০ পরিবারে মাঝে খাদ্য সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছে।

    এরই ধারা বাহিকতায় তারুণ্য এবার করোনা পরবর্তী  স্বাস্থ্যব্যবস্থা এবং প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের জন্য Corona Update Kurigram - করোনা আপডেট কুড়িগ্রাম এর সহযোগিতায় টিম-#তারুণ্য এবং অপ্রতিরোধ্য কুড়িগ্রাম - Oprotiroddho Kurigram এই উদ্যোগে আজ ২৮-০৮-২০২০ ইং রোজ শুক্রবার নাককাটিরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি  মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এতে প্রায় ৩০০ গরীব ,অসহায় এবং অসুস্থ মানুষের  মাঝে ফ্রি চিকিৎস্য সেবা , মাস্ক এবং ওষুধ বিতরণ করা হয়েছে।

    এই ফ্রি মেডিকেল ক্যাম্পে  স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৩ জন অভিজ্ঞ চিকিৎসক ডা পলাশ চন্দ্র (প্রাক্তন মেডিকেল অফিসার,গণস্বাস্থ্য নগর হাসপাতাল ঢাকা ), ডাঃ দেবজিত বকশি (মেডিকেল অফিসার- ইউনিসেফ, কুড়িগ্রাম সদর হাস্পাতাল ), ডাঃ অমিত সরকার (এম বি বি এস) উপস্থিত থেকে জনগণের চিকিৎসা সেবা দিয়েছেন। এছাড়াও তারা করোনা কালে ফ্রন্ট লাইনে থেকে জনগণের স্বাস্থ্য সেবা দিয়ে আসছেন।

    আমরা সম্মিলিত ভাবে কাজে বিশ্বাসী। আর তাই তারুণ্য-Tarunna এবং অপ্রতিরোধ্য কুড়িগ্রাম - Oprotiroddho Kurigram সম্মিলিত ভাবেই অসহায় মানুষের জন্যে এই মেডিকেল ক্যাম্প, ওষুধ এবং মাস্ক বিতরনের এই ক্ষুদ্র প্রচেষ্টা।

    প্রকাশিত: শুক্রবার ২৮, অগাস্ট ২০২০

    Post Top Ad