Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শোককে শক্তিতে পরিণত করতে হবে-এমপি এনামুল হক

    মোঃ মুকুল, বাগমারাঃ- শোককে শক্তিতে পরিণত করতে হবে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলকে তৃণমূল পর্যায় থেকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। দলেল মধ্যে কোনরকম বিভেদ সৃষ্টি মেনে নেয়া হবেনা। আগামী দিনের যে কোন নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে।

    দলের মধ্যে কোনরকম বিভেদ থাকলে তা আলাপ-আলোচনার মাধ্যমে নিরসন করতে হবে। দলের মধ্যে যেন কোন অপশক্তি বিভেদ সৃষ্টি করতে না পারে সেব্যাপারে সাবাইকে সজাগ থাকতে হবে।
    গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস অনুষ্ঠানে মুঠো ফোনের মাধ্যমে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
    শনিবার বিকেল ৪টায় গনিপুর ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মতিউর রহমান টুকু, গনিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধ হারুন-অর-রশিদ, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এসএম এনামুল হক, আমজাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

    এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আলীমুদ্দিন, প্রভাষক ইসাহাক আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া সম্পাদক মাহাবুর রহমান, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, সহদপ্তর সম্পাদক শাহজাহান, প্রচার সম্পাদক তোফাজ্জল হোসেন, আওয়ামীলীগ নেতা ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি ওহিদুল ইসলাম, জাহিদুর রহিম মিঠু, শাহাদত হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতা ওবায়দুর রহমান মোল্লা টিংকু, আবু রায়হান বাবু, রফিকুল ইসলাম, শামসুল হক, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ মোল্লা প্রমুখ।

    আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। এর পূর্বে সূর্যদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও শোক পতাকা উত্তোলন করা হয়। সেইসাথে বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে একটি শোক র‌্যালী বের করা হয়।

    প্রকাশিত: শনিবার ২২, অগাস্ট ২০২০

    Post Top Ad