• সর্বশেষ আপডেট

    ডোমারে কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় যুবক গ্রেফতার।

    মোঃ সুমন ইসলাম, ডোমার-নীলফামারীঃ- নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে অনার্স শেষ বর্ষের এক কলেজ ছাত্রীকে ধর্ষণের মামলায় অনুকুল চন্দ্র রায় (২৫) নামের যুবককে গ্রেফতার করে ডোমার থানা পুলিশ।

    শনিবার সকালে উপজেলার হরিণচড়া ইউনিয়নের দোলাপাড়া এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। বিকালে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত অনুকুল চন্দ্র রায় জলঢাকা উপজেলার পূর্ব গোলমুন্ডা এলাকার অনীল চন্দ্র রায়ের ছেলে।

    মামলা সুত্রে জানা গেছে, অনুকুল চন্দ্র রায় দীর্ঘ সাত বছর ধরে ওই কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধীক বার ধর্ষণ করে। মেয়েটি তাকে বিয়ের করার জন্য চাপ দিলে, সে বিভিন্ন তালবাহানা করে সময় ক্ষেপণ করতে থাকে।

    গত ২০ আগষ্ট বৃহস্পতিবার বিকালে অনুকুল ওই কলেজ ছাত্রীটির বাড়িতে যায়। কলেজ ছাত্রীটি তাকে আবারো বিয়ের করার কথা বলে। কিন্তু অনুকুল বিয়ের কর্ণপাত না করে বাড়ীতে কেউ না থাকার সুযোগে তাকে জোড় করে ধর্ষন করে। নিরুপায় হয়ে কলেজ ছাত্রীটি শনিবার ২২ আগস্ট ডোমার থানায় উপস্থিত হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

    ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদের রায় জানান, শনিবার সকালে এসআই ঠাকুর দাস সঙ্গীয় ফোর্স নিয়ে অনুকুল চন্দ্র রায়কে ওই কলেজ ছাত্রীটির বাড়ীর এলাকা হতে গ্রেফতার করে। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    প্রকাশিত: শনিবার ২২, অগাস্ট ২০২০