Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় ৭ জনের মৃত্যু

    মোঃ ফজলুল হক ভুইয়া, ময়মনসিংহঃ- ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় শনিবার ২২ আগষ্ট ৭ জনের মৃত্যু হয়েছে।

    ময়মনসিংহের ভালুকা উপজেলায় ইমাম পরিবহনের একটি বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে শিশুসহ প্রাইভেটকারের ছয় যাত্রী নিহত হয়েছেন।

    শনিবার সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার কলেজগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

    ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন।

    অপরদিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার শনিবার (২২) আগষ্ট সকাল সারে ৫ টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের মোয়াজ্জেমপুর ইউনিয়নের তশরা নামক স্থানে কিশোরগঞ্জগামী  গরুবাহি একটি ট্রাক দাড়িয়ে থাকা অপর একটি ট্রাককে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

    এতে গরুর বেপারী সাইদুল মিয়া ঘটনাস্থলেই মৃত্যুবরন করে।নিহত সাইদুল মিয়ার বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার ঘাগরা গ্রামে বলে জানা গেছে। এতে ৪ জন গুরুতর আহত হয়েছে তাদেরকে নান্দাইল ও ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এতে ৪টি গরু মারা গেছে। এছাড়া দুর্ঘটনাস্থলে নান্দাইল দমকল বাহিনীর কর্মীরা দ্রুত পৌছে উদ্ধার কাজ সম্পন্ন করে। বিষয়টি নান্দাইল ফায়ারসার্ভিস নিশ্চিত করেছেন।

    প্রকাশিত: শনিবার ২২, অগাস্ট ২০২০

    Post Top Ad