• সর্বশেষ আপডেট

    দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিনে যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ

    সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিনে নগরীর আকবর শাহ এলাকায় যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ কালে সংক্ষিপ্ত বক্তব্যে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ সভাপতি, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, দমন পীড়ন মামলা ও গ্রেফতার এবং নির্যাতনে ক্ষমতা বা পরিবারের জন্য কখনো আপস করেননি খালেদা জিয়া। তিনি দেশপ্রেমিক শক্তির ঐক্যের প্রতীক। আপসহীন নেতৃত্বের কারণেই খালেদা জিয়া আজ দেশনেত্রী থেকে দেশমাতা উপাধীতে সিক্ত হয়েছেন।

    তিনি আরও বলেন, দুই বছর অন্যায়ভাবে সাজা দিয়ে জেলে রাখা হয়েছে। তুবুও তিনি অক্ষয়-অব্যয় গণতন্ত্রের প্রশ্নে মাথা নত করেননি তিনি। আমি মহান আল্লাহ পাক রব্বুল আলামিনের দরবারে তাঁর দীর্ঘায়ু কামনা করছি।
    উক্ত দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য-দীর্ঘায়ু কামনা এবং করোনাভাইরাসে মৃতদের আত্নার শান্তি, অসুস্থদের সুস্থতা এবং বন্যায় ক্ষতিপ্রস্তদের দুর্দশার হাত থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

    এতে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডু, সাহেদ আকবর, ফজলুল হক সুমন, আবদুল গফুর বাবুল, মিয়া মোঃ হারুন, জসিমুল ইসলাম কিশোর, খুলশী থানা যুবদলের আহবায়ক হেলাল হোসেন হেলাল, নগর যুবদলের সহ সম্পাদক সম্পাদক ফেরদৌস আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ সাগির, সহ সম্পাদক গিয়াস উদ্দিন টুনু, শওকত খাঁন রাজু, আবদুল করিম, মোহাম্মদ ইউনুছ, দেলোয়ার হোসেন, ইব্রাহিম খলিল সবুজ, মোমিনুল ইসলাম জনি, পেয়ার আহমেদ আলী, ইব্রাহিম হোসেন সাদ্দাম, নুরু হোসেন, লেদুসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ক্যাপশন: সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য-দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল শেষে খাদ্য সামগ্রী বিতরণ করছেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি, চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।

    প্রকাশিত: শনিবার ১৫, অগাস্ট ২০২০