Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নগর উন্নয়নে যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে-সুজন

    নগর উন্নয়নে যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে-সুজন চট্টগ্রাম, ১১ আগস্ট ২০২০ ইংচট্টগ্রাম  সিটি  কর্পোরেশনের  প্রশাসক  খোরশেদআলম  সুজন  বলেছেন,  তাঁর  মেয়াদকালীন  সময়েচসিকের কর্মকান্ডকে গতিশীল করে জরুরী নাগরিকসেবা  ও  সুযোগ  সুবিধা  প্রদান কার্যক্রমতরান্বিত  করা  ১৮০  দিন  আমার  জন্য  বেঁধে  দেয়াসময় খুব একটা বেশি না হলেও সময়ের কাজ সময়মতকরে  ফেলতে  পারলে  জনভোগান্তি  অনেকাংশে  দূর  হবে।

    আমি  বিশ্বাস  করি  যে,  সততা,স্বচ্ছতা,  নিষ্ঠা  ওদায়বদ্ধতা  গুনে  কাজ  করতে  পারলে  নাগরিক  সমাজেআস্থা  ও  বিশ্বাস  অর্জন  করা  সম্ভব।  তিনি  আজবিকেলে  তাঁর  বাস  ভবনে  চট্টগ্রাম  মহানগরযুবলীগের নেতৃবন্দের সাথে মতবিনয়কালে এসব কথাবলেন।
    তিনি আরো বলেন, বিগত মেয়রের সময়কালীনবেশ  কিছু  বড়  ধরনের  কাজ  অসম্পুর্ণ  রয়ে  গেছে।বিশেষ করে গুরুত্বপুর্ণ কয়েকটি সড়ক সংস্কার কাজবিলম্বিত  হওয়ার  জন্য  জনদূর্ভোগ  বেড়েছে।  একাজগুলো দ্রুত সম্পন্ন করার জন্য আমি বিশেষভাবেগুরুত্ব দিচ্ছি।  আমি আশা করি  নাগরিক  সমাজআমাকে সহায়তা করবে। কারণ তাদের অভাব, অভিযোগভালোভাবে অনুধাবন করি। তিনি মহানগর যুবলীগের সুশৃংখল ও আদর্শীক কর্মী সৃষ্টির তাগিদ দিয়েবলেন, এরা যদি জনদরদী হন এটা আমার জন্য প্লাসপয়েন্ট তাই আমি তাদের নিয়ে আশাবাদী। প্রশাসকনগর সেবাদানে নগর যুবলীগকে তাঁর সাথে কাঁধেকাঁধ  মিলিয়ে  কাজ  করার  আহবান  জানান।

    এসময় ঊংঃধনষরংযসবহঃ-১ যুবলীগ নেতৃবৃন্দ প্রশাসককে সব ধরনের সহায়তারআশ্বাস প্রদান করেন। মতবিনিময়কালে  চট্টগ্রামমহানগর  যুবলীগের আহবায়ক  মহিউদ্দিন  বাচ্চু,যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা,  যুগ্মআহবায়ক  ফরিদ  মাহমুদ,  দিদারুল  আলম  দিদার,মাহবুবুল হক সুমন প্রমূখ উপস্থিত ছিলেন। ছবির ক্যাপশন-  চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের সাথেমতবিনিময় করছেন নগর যুবলীগ নেতৃবৃন্দ।

    প্রকাশিত: মঙ্গলবার ১১, অগাস্ট ২০২০

    Post Top Ad