Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কালীগঞ্জে দুই যাত্রীবাহী বাস মুখােমুখি সংঘর্ষ, আহত পঁচিশ!

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালীগঞ্জে দুই যাত্রীবাহী বাস মুখােমুখি সংঘর্ষে পঁচিশ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

    রােববার বিকেল সাড়ে চারটার দিকে টঙ্গী - কালীগঞ্জ ঘােড়াশাল সড়কের নলছাটা নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।  আহতরা কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে,  টঙ্গী ও উত্তরা এলাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়।

    ব্রাক্ষহহণবাড়িয়া হতে উত্তরা পরিবহন বাসটি ঢাকা আসার পথে টঙ্গী - কালীগঞ্জ - ঘােড়াশাল সড়কের নলছাটা নামকস্থানে পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা কালীগঞ্জ ট্রান্সপাের্ট লিমিটেড ( কেটিএল ) বাসের সাথে মুখােমুখি সংঘর্ষ হয়।

    সংঘর্ষে দুটি বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়।  ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে দূর্ঘটনা কবলিত বাস দুটি থেকে যাত্রীদের উদ্ধার করে । উভয় বাসের প্রায় পঁচিশ জনের অধিক যাত্রী আহত হয়েছে বলে স্থানীয়রা জানায়।
    দূর্ঘটনার কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও টঙ্গী ফায়ার  সার্ভিসের দুটি টিম একযােগে উদ্ধার কাজ চালিয়ে যায়। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মােঃ শামীম হােসেন জানান, রাত সাড়ে সাতটা পর্যন্ত ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও ডুবুরি দল উদ্ধার কাজ পরিচালনা করে। এখন পর্যন্ত নিহত হয়েছে এমন কোন যাত্রী পাওয়া যায়নি। খাদে পড়া দুটি বাস তােলার কাজ চলছে।

    এদিকে কেটিএল বাস থেকে আরকে জুট মিলের এক অফিসারের কাছে থাকা ২ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সে টাকা থানার সার্কেল ও ওসির উপস্থিতিতে জুট মিলের কর্তৃপক্ষের নিকট বুঝিয়ে দেয়া হয়েছে।

    কালীগঞ্জ থানার উপপরিদর্শক মােঃ  ফরিদ আহমেদ জানান, সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সাত যাত্রী কে কালীগঞ্জ সরকারি হাসপাতালে পাঠানাে হয়েছে। অন্য আহত যাত্রীরা আশেপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

    ঘটনার পর কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) মােঃ শিবলী সাদিক, কালীগঞ্জ - কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত ও কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    প্রকাশিত: রবিবার ৯, অগাস্ট ২০২০

    Post Top Ad