• সর্বশেষ আপডেট

    জামাই-শাশুরীর অবৈধ সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

    রাসেল কবির মুরাদকলাপাড়া-পটুয়াখালীঃকলাপাড়ায় জামাই-শাশুরীর অনেতিক সম্পর্ক ও কোটি টাকাআত্মসাতের অভিযোগে  সংবাদ সম্মেলন করেছেন মালয়েশিয়াপ্রবাসী মো: ইব্রাহিম হাওলাদার। বৃহস্পতিবার কলাপাড়াপ্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    এসময় কলাপাড়ায়কর্মরত প্রিন্ট, অনলাইন নিউজ পোর্টাল ও ইলেকট্রনিক মিডিয়ারসংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইব্রাহিম বলেন, পরিবারের স্বচ্ছলতাফিরিয়ে আনতে ২০০৮ সালে নির্মান শ্রমিক হিসেবেমালয়েশিয়া যাই। ২০০২ সালে পারিবারিক সিদ্ধান্তে ধূলাসার ইউনিয়নের বেতকাটা গ্রামের মোঃ নুরুল ইসলাম নেগাবান এরমেয়ে মোসাঃ হাওয়া বেগমকে বিয়ে করি। আমাদের দাম্পত্য জীবনে৩ কন্যা ইয়াসমিন (১৭), ইমা (১২) ও আশা (৬) এবং এক ছেলে মোঃ তালহা (৪) জন্মগ্রহণ করে।

    প্রবাস জীবনে কঠোর পরিশ্রম করে দেশেটাকা পাঠাই। অথচ আমার প্রেরিত সমুদয় টাকা আমার স্ত্রী ও নিজমেয়ের জামাই অবৈধ সম্পর্কে জড়িয়ে আত্মসাৎ করায় আজ আমিনি:স্ব, সর্বশান্ত হয়ে পথে পথে ঘুরছি। তিনি আরও বলেন, আমি আইনী সহায়তা পেতে ৮ আগষ্ট ২০২০ মহিপুর ওসি’র স্বরনাপন্নহই এবং তাকে সব খুলে বলি এবং আমার ব্যবহৃত মোবাইল ফোনে সংরক্ষিত তাদের অনৈতিক কর্মকান্ডের প্রমাণাদি প্রদর্শন করলে অনেক অনুনয়-বিনয়ের পর তিনি জিডি ২৩২ নং রেকর্ড করেন।
    সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে ইব্রাহিম বলেন, আমি বিদেশেথাকাকালীন জানতে পারি আমার স্ত্রী আমার কম বুদ্ধি সম্পন্ননাবালিকা মেয়ে ইয়াসমিনকে লতাচাপলী ইউনিয়নের খাঁজুরাগ্রামের তোফাজ্জেল জোমাদ্দারের পুত্র রবিউল (২৪) এর সাথে রেজিস্ট্রীকাবিন ছাড়াই বিয়ে দেয়। রবিউল তার পূর্ব পরিচিত এবং তারসাথে আমার স্ত্রীর গোপন সখ্যতা থাকায় আমার পরিবারের কোনআপত্তি সে শোনেনি। আমি আরও জানতে পারি আমার স্ত্রী তুচ্ছকারণে সন্তানদের সহ আমার ৮০ বছরের বৃদ্ধ বাবাকে শারিরীক,মানসিক নির্যাতন করছে, এসব শুনে আমি উদ্বিগ্ন হয়ে পড়ি।তবুও সন্তানদের মুখের দিকে চেয়ে তাকে সংশোধনের সুযোগ দেই।

    কিন্তু তারা কেউ সংশোধন হয়নি। বরং কম বুদ্ধি সম্পন্ন মেয়েইয়াসমিনকে তাদের অনৈতিক সম্পর্কে সম্মত থাকতে ভয়ভীতিপ্রদর্শন করে বাধ্য করছে। এমনকি জামাই-শাশুরী পরস্পর যোগসাজশে ইয়াসমিন’র গর্ভের সন্তান নষ্ট করেছে। আমি আপনাদের মাধ্যমেআমার জীবনের বাস্তব গল্প দেশবাসীকে জানাতে চাই, যাতে আর কোনপ্রবাসী নাগরিক আমার মত এরকম সর্বস্ব হারিয়ে মানসিকযন্ত্রণায় না ভোগে।

    ১২ আগষ্ট ২০২০ বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়ালম্যাজিস্ট্রেট আদালত জঘন্য এ জামাই-শাশুরীর বিরুদ্ধে গ্রেফতারীপরোয়ানা জারি এবং শ্বশুরকে সমন দিয়ে আদালতে তলব করেন এবং ১৩আগষ্ট আলোচিত শাশুরী হাওয়া বেগম ৪ সন্তানকে নিয়ে আদালতেহাজির হলে আদালতের অনুকম্পায় সে জামিন লাভ করেন। তবেআলোচিত জামাই রবিউল পলাতক রয়েছেন।

    প্রকাশিত: শুক্রবার ১৪, অগাস্ট ২০২০