Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঝালকাঠিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯০ তম জন্মবার্ষিকী পালিত

    মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ- ঝালকাঠিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শনিবার (০৮ আগস্ট) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ১২জন নারীকে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলতাফ হোসেন। পরে অসহায় নারীদের বিনামূল্যে ১২টি সেলাই মেশিন দেওয়া হয়। এছাড়াও গণভবন থেকে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে অংশ নেয় জেলা প্রশাসন।

    অন্য দিকে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি সদর পৌরসভা কর্তৃপক্ষের উগ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পৌরসভার বঙ্গবন্ধু কর্নারে আলোচনা সভায় টেলিকনফান্সে প্রধান অতিথির বক্তব্য দেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

    পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাউন্সিলর তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর হাফিজ আল মাহমুদ ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আক্কাস সিকদার। অনুষ্ঠানে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার অসহায় ৬ জনকে একটি করে সেলাই মেশিন উপহার দেন। পরে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এতে পৌরসভা কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশ নেন।

    প্রকাশিত: শনিবার ৮, অগাস্ট ২০২০

    Post Top Ad