Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কাজের মজুরী চাইতে গেলে ইলেকট্রেশিয়ানকে অকথ্য নির্যাতন

    রাসেল কবির মুরাদ, কলাপাড়া-পটুয়াখালীঃ- কলাপাড়ায় পাওনা টাকা চাওয়ার অপরাধে মো.ইমাম হোসেন (৩২) নামের এক ইলেকট্রেশিয়ানকে বেধরক মারধোর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে মহিপুর চৌ-রাস্তায় এলাকায় ঘটনাটি ঘটে। তাকে স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষনিক কলাপাড়া হাসপাতালে এনে ভর্তি করেছে। আহত মো: ইমাম হোসেন ঘটনার জন্য স্থানীয় রাসেল নামের এক যুবককে দায়ী করেছেন।

    আহত ইলেকট্রেশিয়ান মো: ইমাম বলেন, সে রাসেলের বাড়িতে নতুন ঘরে বিদ্যুৎ ওয়ারিং এর কাজ করেছেন। এতে তার মজুরি হয় তিন হাজার টাকা চাইতে গেলে দু’জনের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হলে  রাসেল তাকে মারধোর করলে তার নাক থেতলে যায়। বর্তমানে সে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


    এ বিষয়ে অভিযুক্ত রাসেলের সাথে কথা হলে  এ প্রতিবেদককে তিনি বলেন, তার সাথে টাকা পায়সা বিষয় নিয়ে কথা হয়েছে এবং সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় হাতাহাতির ঘটনা ঘটলে ইমাম মটোরসাইকেল থেকে পড়ে গেলে তার নাক ফেটে যায়। পরবর্তীতে তাকে দেখতে হাসপাতালে যাই।

    মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

    প্রকাশিত: শুক্রবার ৭, অগাস্ট ২০২০

    Post Top Ad