Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    শ্রীপুরে অজ্ঞান পার্টির তিন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব -১

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুরের ২ নং সিএন্ডবি বাসষ্ট্যান্ড এলাকা হতে অজ্ঞান পার্টির সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব -১ । বুধবার ( ৬ আগস্ট ) রাত সাড়ে তিনটার দিকে র‍্যাব -১ পােড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা তাদেরকে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃত আসামিরা হলাে, গাজীপুর মহানগরীর বাসন থানার বউবাজার এলাকার প্রয়াত আলফাজ উদ্দিনের ছেলে মােঃ মিনহাজ ইসলাম (১৮), চট্টগ্রামের ভােজপুর থানার শান্তিনগর এলাকার প্রয়াত আঃ মান্নানের ছেলে আরিফুল ইসলাম (১৭) এবং নরসিংদী সদর থানার বুদ্দামারা এলাকার বিক চাঁনের ছেলে রাব্বি ইসলাম ( ১৭ )। তার উভয়ই বাসন এলাকায় বাড়া বাসায় থাকতো।
    পােড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল - মামুন জানান, গােপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের ২ নং সিএন্ডবি বাসস্ট্যান্ড মধুবন হােটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে ঢাকা - ময়মনসিংহ মহাসড়কে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়। 

    এসময় গ্রেপতারকৃতদের কাছ থেকে একটি চাপাতি, দুইটি চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত চারটি মলম এবং দুইটি মােবাইল ফোন উদ্ধার করা হয়।

    তিনি আরাে জানান, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ মলম / অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যােগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরােহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মােটর সাইকেল, গাড়ী, টাকা, মােবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।  

    উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে শ্রীপুর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

    প্রকাশিত: বৃহস্পতিবার ৬, অগাস্ট ২০২০

    Post Top Ad