Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরের শ্রীপুরে রুমানা আলী টুসি এমপি'র বৃক্ষরােপন ও গাছের চারা বিতরণ

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী 'মুজিববর্ষ' উপলক্ষে ৩ জুলাই বেলা ১১ টায় বৃক্ষরােপন ও দলীয় নেতা কর্মীদের মধ্যে বিভিন্ন গাছের চারা বিতরন করেন গাজীপুর ৩১৬ সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

    সংসদ সদস্য রুমানা আলী টুসি ইন্দ্রবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বৃক্ষরােপন করে শ্রীপুর উপজেলা কৃষকলীগের বৃক্ষরােপন কর্মসূচী উদ্বোধন করেন।

    "মুজিববর্ষের আহবান তিনটি করে গাছ লাগান" এ স্লোগানকে সামনে রেখে তিনি সাধারণ জনগণ ও দলীয় নেতা কর্মীদের মাঝে বিভিন্ন জাতের ফলজ,বনজ ও ঔষধী গাছের প্রায় দুই হাজার চারা বিতরন করেন। তিনি নেতা - কর্মীদের আহবান জানান, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে অন্তত তিনটি করে গাছ রােপন করেন।

    কৃষকলীগের উদ্যোগে আয়ােজিত বৃক্ষরােপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল বিএ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান লিটন, শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হােসেন, সাধারন সম্পাদক আইনুল হাসান, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বেলায়েত হােসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম শিমুল, আনােয়ার হােসেন সরকার, যুবলীগ নেতা ফিরােজ মিয়া, শ্রীপুর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক জালাল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু প্রমুখ।

    প্রকাশিত: শনিবার, ০৪ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad