Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মোজাফ্ফরসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

    রাজারহাটে সেই মোজাফ্ফরসহ চার মাদক ব্যবসায়ীকেগ্রেফতার করেছে পুলিশ


    মাসুদ রানা, রাজারহাট, কুড়িগ্রামঃ- রাজারহাটে পৃথক মাদকবিরোধি অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ চার মাদক ব্যবসায়ীকেগ্রেফতার করেছে পুলিশ। পুলিশ  জানায়, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদেরভিত্তিতে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকারের নেতৃত্বে উপজেলার নাজিমখাঁন-রাজারহাট রোড়ে রতিরাম কমলওঝাঁ নামকস্থানে মোটর সাইকেলে করে মাদক দ্রব্য অন্যত্র পৌঁছানোর সময় দুইবোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন রুবেল(৩৫) ও তাজুল ইসলাম (৩০) কে গ্রেফতার করে।

    এসময় অপর একটি মোটরসাইকেলে দুই মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য সহ পালিয়ে যায়।গ্রেফতারকৃত মোজাফ্ফর হোসেন উপজেলা সদরের মেকুরটারী(শান্তিনগর) গ্রামের বাদশা মিয়ার পুত্র এবং তাজুল পাশর্^বর্তীলালমনির হাট জেলা সদরের পঞ্চগ্রাম গ্রামের শামসুল ইসলামের পুত্র।অপরদিকে সন্ধ্যার পূর্বে উপজেলা সদরের পূনঃকর গ্রামেরাজারহাট-সিন্দুরমতি রোডে পুলিশ অভিযান চালিয়ে ১৪পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে।


    গ্রেফতারকৃতরাহচ্ছেসেলিম মন্ডল (৩৫) ও নিতাই চন্দ্র (২৮)। সেলিম কুড়িগ্রাম জেলা সদরের মন্ডলপাড়া হলোখানা গ্রামের মতিয়ার রহমানের পুত্র এবং নিমাইগয়ারি গ্রামের অমল চন্দ্র সেনের পুত্র বলে জানা গেছে।রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার রাতে ঘটনারসত্যতা নিশ্চিত করে বলেনরাজারহাটকে মাদক মুক্ত করার লক্ষে আমরাপ্রতিনিয়ত কাজ করে যাচ্ছিতারই ধারাবাহিকতায় আজকে পৃথকদুটি অভিযানে আমরা চারজনকে মাদক সহ গ্রেফতার করেছি। 

    এরমধ্যেমাদক ব্যবসায়ী মোজাফ্ফর হোসেন দীর্ঘদিন যাবৎ পুলিশেরঅগোচরে মাদক ব্যবসা করে আসছিল আজকে তাকে গ্রেফতার করতেসক্ষম হয়েছি। মাদক বিরোধি অভিযানে রাজারহাট থানার অফিসার ইনচার্জমোঃ রাজু সরকার নেতৃত্বে এসআই মোস্তাক আহমেদ,অনিলচন্দ্র,এএসআই নাসিরুল ও সঞ্জিত রায় অংশ গ্রহন করেন।

    প্রকাশিত: শনিবার, ০৪ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad