Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ময়মনসিংহে নান্দাইল ও ভালুকায় সড়ক দূর্ঘটনায় দুই সহোদর সহ ৫ জন নিহত


    মোঃ ফজলুল হক ভুইয়া,ময়মনসিংহ:ময়মনসিংহের নান্দাইল ও ভালুকা উপজেলায় পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় দুই সহোদর ভাইসহ ৫ জন নিহত হয়েছে।

    ময়মনসিংহ - কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের মুসুল্লি মেরেঙ্গা নামকস্থানে রোববার রাত ১১ টার দিকে কিশোরগঞ্জেরগামী একটি ট্রাক নান্দাইলের দিকে আসা একটি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি লন্ডভন্ড হয়ে যায়।  মোঃ আরিফ মিয়া(২১) এবং হানিফ মিয়া(২৬) নামে  সিএন জির দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। অপরদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন মিয়া (৫৫) নামে একজন মারা যায়।তার বাড়ি কেন্দুয়া উপজেলায় বলে জানা গেছে। ঘটনাস্থলে নিহতরা হলেন- একই উপজেলার সিংরইল ইউনিয়নের উল্লাপাড়া গ্রামের বাসিন্দা। নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে।এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। 

     অপরদিকে ময়মনসিংহের  ভালুকায় প্রাইভেটকার-কাভার্ডভ্যান সংঘর্ষে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে  

     ৬ জুলাই সোমবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকার তেপান্তর হোটেলের সামনে।

    স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার হবিরবাড়ি স্কয়ার মাস্টারবাড়ি এলাকার তেপান্তর হোটেলের সামনে একটি কাভার্ডভ্যান ইউটার্ণ নেয়ার সময় ঢাকাগামী প্রাইভেটকার সাথে সংঘর্ষে হয়। এতে জামালপুর ইসলামপুর উপজেলার কৃষিবিদ মঞ্জুরুল মোর্শেদের ছেলে দুই সহোদর জয় মোর্শেদ তুষার ও জাবের মোর্শেদ আকাশ ঘটনাস্থলেই নিহত হন।

    ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই হাদিউল ইসলাম জানান, ভোরে নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়। পরে বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদনের প্রেক্ষিতে পরিবারের সদস্যদের কাছে লাশ দু’টি হস্তান্তর করা হয়েছে।


    প্রকাশিত: সোমবার, ০৬ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad