Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বগুড়ায় আট হাজার পাঁচশত পিচ ইয়াবা ও একশত বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

    মনিরুজ্জামান, বগুড়াঃ- বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি চৌকস দল পৃথক মাদকবিরোধী অভিযানে  ৮,৫০০ (আট হাজার পাঁচশত) পিচ ইয়াবা, ও ১০০(একশত) বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে একটি হাইস মাইক্রোবাস (রেজি নং-ঢাকা মেট্টো চ-১৩-৭৯১৬) উদ্ধার করা হয়। বুধবার ও বৃহস্পতিবার সদরে বিভিন্ন এলাকায় টানা দুই দিনের মাদকবিরোধী অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন: বগুড়া সদরের ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মৃত আইনুল ইসলামের স্ত্রী জলি বেগম (৩৮) ও দুপচাঁচিয়ার পলিপাড়ার ইয়াছিন আলীর মেয়ে কাজলী বেগম (৩৪), মাদারীপুরের কালকিনি থানার দক্ষিণ সাহেবগঞ্জের মোবারক সরকারের ছেলে রাসেল সরকার (২৬), জয়পুরহাট সদরের দোগাছির বাহার উদ্দিনের ছেলে মাহাবুব আলম (৪৫) ও চকগোপাল মধ্যপাড়ার লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৭)।

    জানা যায়, বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় বগুড়ার গোয়েন্দা মাদকবিরোধী অভিযানে ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল  ১১ টার সময় বগুড়া সদর থানার নিশিন্দারা মধ্যপাড়ার আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী রাসেল সরকারকে গ্রেফতার করেন এবং তার ভাড়া বাসার শোবার ঘর থেকে স্টিলের ওয়ারড্রপের ভেতর থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২৭টি নীল রংয়ের পলি প্যাকেট থেকে সর্বমোট ৮,০০০(আট হাজার) পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

    অন্যদিকে বগুড়া গোয়েন্দা পুলিশের আরেকটি দল গতকাল ২৯ জুলাই বুধবার রাত্রি ০৯ টার সময় বগুড়ার চারমাথা এলাকা থেকে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাসের মধ্য থেকে ১০০(একশত) বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ও মাহাবুব আলমকে গ্রেফতার করেন।  একই দিনে রাত সাড়ে ১০ টার সময় সেউজগাড়ির আমতলা থেকে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী কাজলী বেগম ও জলি বেগমকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও  ইয়াবা এবং হাইস মাইক্রোবাস বগুড়া গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ৩০, জুলাই ২০২০

    Post Top Ad