Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন লাইন উদ্ধোধন

    মিজানুর রহমান, বোয়ালখালীঃ করোনা ভাইরাসের কারণে দেশজুড়ে চলছে আতঙ্ক, সারাদেশের মত প্রতিদিন জ্যামিতিক হারে রোগী বাড়ছে বোয়ালখালীতেও।

    এই মহামারীতে চিকিৎসাসেবা নিশ্চিত করতে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন প্রদান করেন ডা: হারুন- হাছান ওয়েলফেয়ার ফাউন্ডেশন ( ইপস্ পরিবার)।

    ৫ জুলাই রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে সেন্ট্রাল অক্সিজেন লাইন আনুষ্টানিকভাবে  উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মোছলেম উদ্দিন আহম্মদ।

    এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন,আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম সেলিম, দক্ষিণ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বোরহান উদ্দিন, সহকারি কমিশনার ( ভুমি) মোজাম্মেল হক চৌধুরী, প প কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ডা: ফারজানা আকতার,থানা অফিসার ইনচার্জ মো, আব্দুল করিম,আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুল, সাংবাদিকবৃন্দ সহ আরো অন্যান্যরা।

    বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন বলেন, ৫০ বেডে অক্সিজেন সংযোগ দেওয়ার পরিকল্পনা রয়েছে । প্রাথমিক ভাবে ডা: হারুন- হাছান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সহযোগিতায় ২২ বেড এ অক্সিজেন লাইন স্থাপন করা হয়েছে । আরো সহযোগিতা পেলে অবশিষ্ট বেডে ও অক্সিজেন সংযোগ প্রদান করা হবে । যেখানে সেখানে অক্সিজেন গ্রহন না করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি ।

    প্রকাশিত: রবিবার, ০৫ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad