Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ঈদুল আজহা উপলক্ষে এমপি এনামুল হকের শুভেচ্ছা

    বাগমারা প্রতিনিধি:- পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাগমারাবাসীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী- (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। এক বিবৃতিতে এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক শুভেচ্ছা জানিয়েছেন।

    তিনি বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় অনুসরণীয়।


    তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহ তায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ত্যাগের আদর্শ ব্যক্তি সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করেন তিনি।

    বিবৃতিতে তিনি আরো বলেন, মহান ত্যাগের মহিমায় এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।


    তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদুল আজহা সমাগত। তাই পশুর হাট ঈদ যাত্রায় যেন মহামারী করোনা ভাইরাস ছড়িয়ে না পড়ে সেজন্য সবাইকে সচেতন থাকতে অনুরোধ করছি। আল্লাহ যেন আমাদের পৃথিবীকে ভয়াল এই মহামারী থেকে হেফাজত করেন।

    প্রকাশিত: শুক্রবার ৩১, জুলাই ২০২০

    Post Top Ad