Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনার ভ্যাকসিন আবিষ্কার ও বিক্রি কর্নেলহাটে ভূয়া চিকিৎসা আটক।

    এম এ মেহেদিঃ চট্টগ্রাম নগরীতে করোনা ভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার করে  উচ্চমূল্য বিক্রি  করে প্রতারণার অভিযোগে বিশ্বজিৎ আচার্য (৪৫) নামের এক ভূয়া  হোমিওপ্যাথি চিকিৎসককে আটক করেছে র‍্যাব-৭।

    বুধবার (২২ জুলাই) আকবরশাহ থানার কর্নেলহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকৃত বিশ্বজিৎ আচার্য কর্নেলহাট  এলাকার ভাস্কর আচার্যের ছেলে।

    আটকের বিষয় নিশ্চিত করে র‍্যাব-৭ এর মিডিয়া অফিসার মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন দিগন্ত নিউজ'কে  বলেন, নগরীর কর্নেলহাট এলাকায় একটি দোকানে ব্যানার টাঙিয়ে করোনার প্রতিষেধক বিক্রির খবর পেয়ে অভিযান চালায় র‍্যাব।


    এতে দেখা যায় করোনার প্রতিষেধক আবিষ্কারের দাবি করে ওষুধ বিক্রির নামে ওই ভূয়া হোমিওপ্যাথি চিকিৎসক মানুষের সঙ্গে প্রতারণা করছেন আশ্চর্য বিষয় হল তার কাছে হোমিওপ্যাথিক চিকিৎসার কোন সনদই নেই।

    অভিযানের  সময় তিনি  হোমিওপ্যাথি চিকিৎসার কোনো লাইসেন্সও দেখাতে পারেন নি। প্রতারণার দায়ে তাকে আটক করা হয়েছে। আটক বিশ্বজিতের বিরুদ্ধে আকবরশাহ থানায়  মামলা দায়েরের করা হয়েছে।

    এ বিষয়ে আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান চৌধুরী দিগন্ত নিউজকে জানান, প্রতারনার অভিযোগে বিশ্বজিৎ আচার্য নামে এক ভূয়া হোমিওপ্যাথিক চিকিৎসককে আটক করে থানায় সোপোর্দ করা হয়েছে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

    প্রকাশিত: বুধবার ২২ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল