Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কালিয়াকৈর থানায় মাদক মামলার আসামী ও চার ডাকাত সহ আটক পাঁচ

    Kaliakair police station arrested

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রাস্থ গজারী বনের ভিতর থেকে চার ডাকাতকে আটক করেছে  কালিয়াকৈর থানা পুলিশ। এ ছাড়া উপজেলার আন্দার মানিক এলাকা থেকে খুন ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী দুলালকে মাদকসহ আটক করেছে গাজীপুর ডিবি পুলিশ।

    সােমবার (৬ জুলাই) দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। এসময় পুলিশ ডাকাতি কাজে ব্যবহৃত চাকু, লােহার টুকরা ও জিআই পাইপ উদ্ধার করেছে। আটককৃত ডাকাতরা হলাে, উপজেলার সাটুরিয়াচালা এলাকার মৃত রইজউদ্দিনের ছেলে অপু (২৯), লতিফপুর এলাকার কামাল হােসেন ড্রাইভারের ছেলে সুমন (২৬), চান্দরা কারিগরপাড়ার এলাকার মৃত সামছুল হকের ছেলে আলাল উদ্দিন (২৫), টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার পাঁচতেলিনা গ্রামের বাস্তু উল্লাহর ছেলে আলম হােসেন (২৪) ও আন্দার মানিক এলাকার শুকুর আলীর ছেলে দুলাল মিয়া (৪০)।

    পুলিশ জানায়, মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ চন্দ্রাস্থ একটি গজারী বলে তল্লাসী চালিয়ে হাতে নাতে ৪ ডাকাত সদস্যকে আটক করে।

    পরে এদের কাছ থেকে ১টি চাকু, ১টি লােহার রড, ১টি জিআই পাইপ উদ্ধার করে। অপরদিকে উপজেলার আন্দার মানিক এলাকা থেকে সােমবার রাতে খুন ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী দুলালকে মাদকসহ আটক করেছে ডিবি পুলিশ। পরে তাকে কালিয়াকৈর থানায় সােপর্দ করলে থানা পুলিশ তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরন করে।

    কালিয়াকৈর থানার ওসি সানােয়ার জাহান জানান, আটককৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক ডাকাতির মামলা রয়েছে।  তাদেরকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে প্রেরন করা হয়েছে।

    প্রকাশিত: বুধবার, ০৮ জুলাই, ২০২০

    Post Top Ad