Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা ভাইরাসে জয়পুরহাটে রেলকর্মচারীর মৃত্যু, স্টেশন ক্লোজডাউন

    শাহাদাৎ হোসেন জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনের এক কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার সন্ধ্যায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) মৃত্যুবরণ করেন তিনি। তার মৃত্যুর পর বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল থেকে পশ্চিম জোনের রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আক্কেলপুরস্টেশনকে ক্লোজডাউন (বন্ধ) ঘোষণা করা হয়েছে।

    মৃত নুর এ নিয়ামত আলী (৩৪) বগুড়ার আদমদীঘি উপজেলার শালগ্রামের অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার মৃত আব্দুল করিমের ছেলে। তিনি আক্কেলপুর ষ্টেশনের সিগন্যাল খালাসী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ নিয়ে জয়পুরহাটে করোনায় তিন জনের মৃত্যুর ঘটনা ঘটলো।


    স্টেশন সূত্রে জানা গেছে, সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত বেশ কিছুদিন থেকে জ্বরে আক্রান্ত হলে গত ২০ জুলাই সোমবার তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার পর মঙ্গলবার তার শরীরে করোনা পজিটিভ হয়।

    এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। আক্কেলপুর রেলস্টেশন মাস্টার খাদিজা বেগম সাংবাদিকদের জানান, সিগন্যাল খালাসী নুর এ নিয়ামত আলী স্টেশনে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে বুধবার সন্ধ্যায় মারা যান। বিষয়টি জানার পর রেলওয়ের পাকশী পশ্চিম জোনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ স্টেশনকে ক্লোজডাউন ঘোষণা করেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২৩ জুলাই, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad