Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে গার্মেন্টস শ্রমিক শরিফ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ- গাজীপুরের কাশিমপুরে গার্মেন্টস শ্রমিক আশেকুল হক ওরফে শরীফ হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

    গ্রেফতার কৃতরা  হলেন- বরগুনার বামনা থানার ভোলাঘাটার দেলোয়ার হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম রাজু ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার ফকিরপাড়া গ্রামের মোঃ আমিনুল ইসলামের ছেলে মুমিনুল ইসলাম মমিন।

    তদন্তকারী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান সোমবার জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে গত শনিবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার কানপুর এলাকা থেকে শরীফ হত্যার দুই আসামিকে গ্রেফতার করা হয়।

    অভিযানে নিহত শরীফের বাসা থেকে লুট করা মোবাইল ফোন, স্কুল ব্যাগ, পাওয়ার ব্যাংক, এলইডি টিভি, হাত ঘড়ি, ট্রাভেল ব্যাগ উদ্ধার করা হয়। রোববার দুই আসামিকে আদালতে হাজির করা হলে তারা শরীফ হত্যায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

     গত ২১ জুলাই রাতে গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ মাদ্রাসার পাশে সিরাজুল ইসলামের বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট থেকে শরীফের মরদেহ উদ্ধার করে পুলিশ। শরীফ জামালপুরের সরিষাবাড়ি থানার সাতপোয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

    এ ঘটনায় নিহতের ভাই আনোয়ারুল হক আজাদ বাদী হয়ে ২২ জুলাই কাশিমপুর থানায় হত্যা মামলা করেন। হত্যাকাণ্ডের ঘটনায় পিবিআই গাজীপুর জেলা ছায়া তদন্ত করে আসামিদের গ্রেফতার করে।

    প্রকাশিত: বৃহস্পতিবার ৩০, জুলাই ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad