Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    করোনা কেড়ে নিল আরও এক রেমিট্যান্স যোদ্ধার প্রান।


    মোঃ ওমর ফারুক, সৌদি আরবঃ- মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রান হারিয়েছেন আরও এক সৌদি আরব । মোঃ নাসির উদ্দিন জ্বর সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন সৌদি আরবের রিয়াদের চৌমুচি হাসপাতালে পরে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে দীর্ঘ প্রায় ২৫ দিন চিকিৎসাধীন অবস্থায় থেকে অবশেষে মৃত্যুর কাছে হার মানেন এ-ই রেমিট্যান্স যোদ্ধা। 

    মোঃ নাসির উদ্দিন এ-র দেশের বাড়ী ফেনী জেলার ফেনী সদর উপজেলার ১০নং  চনুয়া ইউনিয়নে সওদাগর বাড়ী, তাহার পিতার নামঃ মোহাম্মদ ইলিয়াস, মাতার নামঃ আলেয়া বেগম। 

    ভাগ্য পরিবর্তন এ-র আশায় পাড়ি জমিয়েছেন  সৌদি আরবে, কিন্তু মহামারী করোনা তার সব আশা ভরসা শেষ করে কেড়ে নিল তার প্রান। 

    নাসির উদ্দিন সৌদি আরবের রিয়াদের বাথাহ মার্কেটে মোবাইল দোকান কাজ করতো। তার মৃত্যুতে তার পরিবার ও তার প্রবাসীদের মাঝে নেমে আসে শোকের ছায়া। 

    মহামারী করোনায় সৌদি আরবে এ পযন্ত প্রায় ২৫ হাজারের বেশি বাংলাদেশী প্রবাসী আক্রান্ত হয়েছেন এবং  মৃত্যুবরণ করেছেন প্রায় ৬৩০ জনেরও বেশি বাংলাদেশী সারা বিশ্বে প্রায় সাড়ে তেরশ প্রবাসী করোনায় মৃত্যুবরণ করলে ও সৌদি আরবে মৃত্যুর সংখ্যা অনেক বেশি এবং মধ্যপ্রাচ্যের দেশগুলোতে প্রায়  আট শত প্রবাসীর মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে এ-র মধ্যে সৌদি আরবেই প্রায় ৬৩০ জন। এবং করোনায় আক্রান্ত হয়ে সৌদি আরবে কর্মরত ৭ জন প্রবাসী বাংলাদেশী ডাক্তার ও মৃত্যুবরণ করেছেন।
                                     
    প্রকাশিত: রবিবার, ১৯ জুলাই, ২০২০

    Post Top Ad