Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় প্রতারনা মামলায় স্বামী ও স্ত্রী গ্রেপ্তার

    প্রতারনা মামলায় স্বামী ও স্ত্রী গ্রেপ্তার
    মুকুল হোসেন, বাগমারা-রাজশাহীঃ- বাগমারায় প্রতারনার অভিযোগে স্বামী, স্ত্রী দম্পত্তিকে গ্রেপ্তার করেছে বাগমারা থানার পুলিশ। গ্রেপ্তারকৃত দম্পত্তিরা হলেন, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের তালঘরিয়া গ্রামের আতাউর রহমান (৪৮) ও তার স্ত্রী বিলকিস বেগম (৩৮)। গ্রেপ্তারকৃত দম্পত্তিদের রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

    বাগমারা থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের তালঘরিয়া গ্রামের প্রতারক আতাউর রহমান বসতবাড়ির জমি প্রথমে স্ত্রী বিলকিস বেগমের নামে দলিল করে দেয়। বিলকিস বেগমকে দলিল করে দেয়ার পর একই জমি প্রতিবেশী সাইফুল ইসলামে কাছে অতিরিক্ত টাকা নিয়ে বিক্রি করে।

    সাইফুল ইসলাম জমিটি ক্রয় করার পর তা সরকারী নিয়মনুসারে খাজনা খারিজ করে নেয়। জমিটি খাজনা খারিজের পর আতাউর রহমান ও তার স্ত্রী বিলকিস বেগম জমিটি তার বলে দাবী করে। স্থানীয় লোকজন সামাজিক ভাবে বসে কাগজপত্র যাচাই-বাচাই করে জমিটি আতাউর রহমানের স্ত্রী বিলকিস বেগমের বলে রায় দেয়। ওই সময় আতাউর রহমান সাইফুল ইসলামের টাকা ফেরৎ দেয়ার কথা থাকলেও তিনি টাকা গুলো ফেরৎ না দিয়ে বিভিন্ন ভাবে টালবাহনা শুরু করে।

    আতাউর রহমানের টালবাহনা দেখে গতকাল শনিবার রাতে সাইফুল ইসলাম বাদী হয়ে প্রতারক আতাউর রহমান ও তার স্ত্রী লিকিস বেগমের নামে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পর থানা পুলিশ অভিযান চালিয়ে স্বামী, স্ত্রী দম্পত্তিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। তাদেরকে প্রতারনা মামলা গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়।

    এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, প্রতারক আতাউর রহমানের বিরুদ্ধে একাধিক প্রতারনার অভিযোগ পাওয়া গেছে। গ্রেপ্তারকৃত প্রতারক দম্পত্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

    প্রকাশিত: রবিবার, ১২ জুলাই, ২০২০

    Post Top Ad

    সজীব হোমিও প্যাথিক হল