Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সেনবাগে ১৩০ পরিবারে ঈদ উপহার দিলেন আমেরিকা প্রবাসি হৃদয়

    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর  সেনবাগে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন ও অসহায় ১৩০ পরিবারে নগদ ২ হাজার টাকা করে ২ লাখ ৬০ হাজার টাকা ঈদ উপহার দিয়েছেন  আমেরিকা প্রবাসি বিশিষ্ট  ব্যবসায়ী মো: জহির হোসেন হৃদয়।

    মঙ্গল বার দুপুরে কাদরা ইউনিয়নের হিজলী মিয়া বাড়ীতে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ  উপহার তুলে দেন রেমিটেন্সযোদ্ধা জহির হোসেন হৃদয়ের বড় বোন রৌশন আরা বেগম ও বড় ভাই সাধারন বীমা করর্পোরেশনের কর্মকর্তা মো: সাজ্জাদ হোসেন।


    এর আগে তিনি ২২ মে হিজলীর অসহায় ১১৭ পরিবারে নগদ ৩ হাজার টাকা করে ৩ লাখ ৫১ হাজার টাকা প্রদান করেন। রমজানে মাস ব্যাপী শতাধিক পরিবারে খাদ্য সহায়তা দিয়েছেন।এছাড়া করোনা মহামারীতে ১৬ এপ্রিল আমেরিকার বাঙ্গালি কমিউনিটির সাহায্যে ব্যবসায়ী জহির হোসেন হৃদয় ৩ লাখ ৫৪ হাজার ৭৩ ডলার বাংলাদেশী টাকায় প্রায় সোয়া ৩ কোটি টাকা অনুদান দিয়েছেন।

    যুক্তরাষ্ট্রের সরকার বাঙ্গালী কমিউনিটি সহ করোনা যুদ্ধে  ক্ষতিগ্রস্ত ও আক্রান্ত ২৯৫ টি পরিবারে  ত্রান হিসেবে  বিপুল পরিমান এ অনুদান বিতরনের বিষয়টি নিশ্চিত করেছেন  হৃদয়ের ভগ্নিপতি আমেরিকা প্রবাসি মো: আবদুর রাজ্জাক। এছাড়া তিনি মসজিদ, মাদ্রাসা সহ ধর্মীয় প্রতিষ্ঠানে ব্যাপক অবদান রেখেছেন। রেমিটেন্সযোদ্ধা জহির হোসেন হৃদয় জানান,  মানবসেবায় ভবিষৎতে ও তিনি তার সহযোগীতার হাত প্রসারিত রাখবেন।

    প্রকাশিত: মঙ্গলবার ২৮, জুলাই ২০২০

    Post Top Ad