Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাগমারায় পান বরজে আগুন দিলো দুর্বৃত্তরা

    পান বরজে আগুন

    মুকুল হোসেন, বাগমারা-রাজশাহীঃ- রাজশাহীর বাগমারায় পূর্ব শত্রুতার জের ধরে আয়েন উদ্দীন নামের এক ব্যক্তির পানবরজে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার গণিপুর ইউনিয়নের গনিপুর গ্রামের আয়েন উদ্দীনের সাথে একই এলাকার নিজাম ও মাজেদুর রহমানের পারিবারিক বিষয় নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এ নিয়ে তাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে নিজাম ও মাজেদুর রহমান প্রতিপক্ষ আয়েন উদ্দীনকে দেখে নেওয়া ও ক্ষতি করারও হুমকি দেয়।

    এর জের ধরে বৃহস্পতিবার (১১জুন) রাতে আয়েন উদ্দীনের পান বরজে আগুন ধরিয়ে দেওয়া হয়। গভীর রাতে টের পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয় । তবে এর আগেই আয়েনসহ আশপাশের দুলাল, রহিম ও মতিন নামের তিনজন চাষীর পানবরজ আংশিক পুড়ে যায়। এতে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

    এই বিষয়ে আজ শুক্রবার (১২ জুন) সকালে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।পানবরজের মালিক আয়েন উদ্দীন অসুস্থ হয়ে পড়ায় তার ভাতিজা ইয়ামিন আলী থানায় গিয়ে অভিযোগ করেন।
    ইয়ামিন জানায়, জমি ইজারা নিয়ে পানচাষ করে আসছিলেন। প্রতিপক্ষ নিজাম ও মাজেদুর রহমান বরজে আগুন দিয়েছে। তবে প্রতিপক্ষ নিজাম অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছ। অন্য কেউ আগুন দিয়ে প্রতিপক্ষে ফাঁসাতে এমন ঘটনা ঘটাতে পারে বলে মন্তব্য করেন।

    এব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad