Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুমিল্লায় করোনায় আজ নতুন শনাক্ত আরও ৮৪ জন।

    নতুন  শনাক্ত

    এম এ  বাশার, কুমিল্লাঃ কুমিল্লায় যেন পাল্লা দিয়েই বাড়ছে চায়না ভাইরাস। এ জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৪ জন। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৭১৪  জনের।

    আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সিটি করপোরেশনে  ৪১ জন,  চৌদ্দগ্রামে  ১৩ জন,  লাকসামে ১১ জন,  নাঙ্গলকোটে  ৯ জন,  বরুড়ায়  ৫ জন,  মুরাদনগরে ৪ জন ও  বুড়িচংয়ে  ১ জন।

    আজকের রিপোর্টে কোন মৃত্যু নেই ফলে মৃত্যু সংখ্যা পৃর্বের ৪৮ জনেই আছে।

    ১২ ই জুন (শুক্রবার) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

    উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা কুমিল্লা সিটি কর্পোরেশনে ৩৪৫ জন,দেবিদ্বারে ১৯১ জন, মুরাদনগর ১৭৬ জন,লাকসামে ১১৪ জন, চান্দিনায় ১৩৬ জন, তিতাসে ৩৯ জন, দাউদকান্দিতে ৫৮ জন,বরুড়ায় ৪৩ জন, বুড়িচংয়ে ১০৯ জন, মনোহরগঞ্জ ৩০ জন, ব্রাহ্মণপাড়ায় ৩৩ জন, নাঙ্গলকোটে ৮৭ জন, হোমনায় ২৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৩৩ জন, লালমাইয়ে ১৩ জন, চৌদ্দগ্রামে ১৬০ জন, আদর্শ সদরে ৭৯ জন, মেঘনায় ২৩ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
    সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৩ হাজার ৪৯৩ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১১ হাজার ৫৮৮ জনের। এর মধ্যে ১ হাজার ৭১৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৪৮ জন এবং সুস্থ হয়েছে মোট ২৯৮ জন। আজ সুস্থ্য হয়েছে ২৩ জন।

    প্রকাশিত: শুক্রবার, ১২ জুন, ২০২০

    Post Top Ad