Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীর কবিরহাটে স্কুলছাত্রীকে ধর্ষণ, আসামি পলাতক।


    মোঃ ইব্রাহিম, নোয়াখালীঃ- নোয়াখালীর কবিরহাট উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়েটির মা মামলা করেছেন। অভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) পলাতক রয়েছেন (মামলার নাম্বার ১৭/১০২)। সোমবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বারিপুকুর পাড় এলাকায় (কবিরহাট থানা সংলগ্ন) এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

    এ ঘটনায় রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে অভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) পলাতক রয়েছেন।

    স্থানীয়, এবং ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকালে ওই ছাত্রীর মা তার নানার বাড়িতে যায়। এ সুযোগে পাশের বাড়ির সামছু জামান মানিকের বখাটে ছেলে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর বসত ঘরে ডুকে থাকে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহিরের কাজকর্ম শেষ করে ওই স্কুল ছাত্রী ঘরে ঢুকলে রবিন তার হাত মুখ বেঁধে ধর্ষণ করে। পরে ভিকটিমের চিৎকার শুনে আশেপাশের মানুষজন ঘরে ঢুকলে রবিন পালিয়ে যায়।

    কবিরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় ওই ছাত্রীর মা রবিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আজ মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এদিকে অভিযুক্ত আসামি পরিবারসহ পলাতক রয়েছে।পুলিশ গ্রেপ্তার করতে অভিযান চালিয়ে যাবে।

    প্রকাশিত: মঙ্গলবার,৩০ জুন, ২০২০

    Post Top Ad

    Post Bottom Ad