• সর্বশেষ আপডেট

    গাজীপুরে সাংবাদিক পরিচয়ে চাদাঁবাজির ঘটনায় আটক পাঁচ!


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক পরিচয়ে চাদাঁবাজির ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় পাঁচজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ ।

    সোমবার রাত আনুমানিক ৮ টার সময় শ্রীপুরের মাওনা চৌরাস্তার বাজার রোডে এলাকায় বিসমিল্লাহ হোটেলে চাঁদাবাজির ঘটনায় তাদের আটক করা হয় । আটকৃতরা হলেন, কিশোরগঞ্জের কটিয়াদী এলাকার মৃত হযরত আলীর ছেলে, মোস্তফা কামাল ( মুলহোতা ) ৪০।  জাহিদ (২০), সাব্বির (২২), সোহাগ (২০) গাড়ির চালক মানিক (৪০)।

    হোটেল মালিক এবং স্থানীয়রা জানান, সোমবার রাতে প্রথমে খাবার হোটেলে একজন লোক প্রবেশ করে তাদের খাবারে ব্যাঙ পাওয়ার অভিযোগ তুলেন। এর পরই কয়েকজন সাংবাদিক পরিচয়ে সেখানে প্রবেশ করেন এবং দোকানের ভিডিও ধারণ সহ ভ্রাম্যমান আদালত পরিচালনার ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন। হোটেল মালিক ভয়ে ১০ হাজার টাকা তাদের হাতে তুলে দেয়ার এক পর্যায়ে সেখানে স্থানীয় সাংবাদিক জামালসহ কয়েকজন প্রবেশ করলে অবস্থা বেগতিক দেখে ঘটনার মুল হোতা মোস্তফা কামালসহ অন্যরা পালিয়ে যান। এসময় তাদের হাতে আটক হন প্রতারক চক্রের জাহিদ এবং সাব্বির। আটকের পর তাদেরকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।


    আটকৃত দুজনকে থানা থেকে সাংবাদিক পরিচয়ে ছাড়িয়ে নিতে ঘটনার পরপরই থানায় হাজির হন মূলহোতা মোস্তফা কামালসহ কয়েকজন। এ সময় হোটেল মালিকের অভিযোগের প্রেক্ষিতে মোস্তফাসহ তিনজনকে আটক করে থানা পুলিশ। এসময় মোস্তফা কামালের কাছ থেকে উদ্ধার করা হয় সিএনএন বাংলা টিভি , ৭১ বাংলা টিভি, তারা টিভির পরিচয়পত্র। জব্দ করা হয় একটি নোহা গাড়ি, একটি ভিডিও ক্যামেরা, একাধিক মোবাইল ফোন। অন্যদিকে মোস্তফা কামালের ফেসবুক প্রোফাইলে,মোবাইল করেসপন্ডেন্ট সি এন এন বাংলা টিভি, স্পেশাল করেসপন্ডেন্ট টাটা টিভি, চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর সিবি টিভি , চেয়ারম্যান ক্রাইম বাংলা টিভিসহ বিভিন্ন গনমাধ্যমে কাজের পরিচয় দেয়া আছে। এ বিষয়ে শ্রীপুর থানার ওসি ( ভারপ্রাপ্ত ) মনিরুজ্জামান জানান এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন ।

    প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০