Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নওগাঁয় চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী

    নওগাঁয় চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিতঃ-


    আবু সাইদ চৌধূরী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের রামরায়পুর দিঘীরপাড় এলাকায় ওই ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল গফুরের সন্ত্রাসী বাহিনী দ্বারা বেশ কিছু দোকানপাট ভাংচুর ও মারপিটে ৮/১০জন গুরুতর আহতদের প্রতিবাদে এলাকাবাসীরা ওই চেয়ারম্যানসহ তার সন্ত্রাসী বাহিনীকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে।

    আজ বৃহস্পতিবার সকালে দিঘীরপাড় চত্বরে মাষ্টার সাহাবুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে কৃষকলীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মাস্টার(অবঃ) আওয়ামীলীগ নেতা মোয়াজ্জেম হোসেন ও ইয়াছিন আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদত হোসেন, যুবলীগ সভাপতি আঃ রাজ্জাকসহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে ওই ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আঃ গফুর ও তার সন্ত্রাসী বাহিনীকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। সভায় তিন শতাধিক  নারী পুরুষ অংশ গ্রহন করেন।

    এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আঃ গফুর জানান, তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রনোদিত যাহা আমার ইউনিয়ন বাসির কাছে ও রাজনৈতিক মহলে আমার ভাবমুর্তি ক্ষুন্ন এবং সমাজে আমার সুনাম নষ্ট করার জন্য একটি মহল অপপ্রচার করছেন।

    উল্লেখ যে, ২১ জুন আওয়ামীলীগ নেতা গফুর চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর তান্ডবে বেশ কিছু দোকান পাট ভাংচুর ৮/১০ জনকে গুরুতর আহত করে। আহতরা রাজশাহী, বগুড়া ও নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর     সাথে চিকিৎসাধীন আছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার , ২৫ জুন, ২০২০

    Post Top Ad