• সর্বশেষ আপডেট

    কমলগঞ্জের লাউয়াছড়া ডরমেটরিতে হামলা ও ভাংচুর : আটক-২


    কমলগঞ্জের লাউয়াছড়া ডরমেটরিতে হামলা ও ভাংচুর : আটক-২
    কমলগঞ্জের লাউয়াছড়া ডরমেটরিতে হামলা ও ভাংচুর : আটক-২

    মবু আহমেদ চৌধুরী, কমলগঞ্জ-মৌলভীবাজারঃ- মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া ডরমেটরিতে রুম ভাড়া না দেয়ায় হামলা, ভাংচুর ও নগদ টাকা লুটে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ফরহাদ ও আহাদ নামে ২ যুবককে আটক করেছে।

    ডরমেটরির কেয়ারটেকার ওয়াহিদ মিয়া জানান, বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১ টার দিকে কমলগঞ্জ সদর ইউনিয়নের বটতল এলাকার আইনউল্ল্যার ছেলে ফরহাদ মিয়া, আশিক মিয়ার ছেলে কালাম মিয়া ও মাসুক মিয়ার ছেলে আহাদ মিয়া সহ ৮/৯ জন ডরমেটরিতে রুম ভাড়া চায়।

    তিনি রুম ভাড়া দিতে অপারগতা প্রকাশ করেন। এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে ডরমেটরির দরজা, জানালা ভাংচুর করে এবং তার কাছে নগদ ৫ হাজার টাকা চায়। সে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তার গলায় ছুরি ধরে তার সাথে ও টেবিলের ড্রয়ারে থাকা টাকা ছিনিয়ে নেয়। পরে ওয়াহিদ মিয়া বিষয়টি রেঞ্জ কর্মকর্তাকে জানালে তিনি কমলগঞ্জ থানাকে খবর দেন। 

    খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ফরহাদ ও আহাদ নামে ২ যুবককে আটক করেন।

    কমলগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


    প্রকাশিত: বৃহস্পতিবার , ২৫ জুন, ২০২০