Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আগস্টে শ্রীলঙ্কা সফরে যেতে পারে ভারত

    শ্রীলঙ্কা সফর

    মহামারি করোনার কারণে মাঠে নেই কোন ধরনের ক্রিকেটের আয়োজন। ফলে ঘরেই অবসর সময় কাটিয়েছেন সব ক্রিকেটারেরা। তবে লকডাউন শিথিল হওয়ায় মাঠে ফিরতে যাচ্ছে ক্রিকেট।

     তাই ভারতীয় ক্রিকেট দলও আগস্টে শ্রীলঙ্কা সফরের জন্য সবুজ সঙ্কেত দিয়েছে। তবে দুই দেশের সরকার গ্রিন সিগন্যাল দিলে তবেই দ্বীপরাষ্ট্রে খেলা হবে।

    এই সফরে ভারত তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। পূর্বসূচি অনুযায়ী সাদা বলের ক্রিকেটের এই সিরিজ হওয়ার কথা ছিল জুনে। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতির কারণে উভয় দল দ্বিপাক্ষিক এই সফরটি স্থগিত করে।

    শ্রীলঙ্কা সরকার ক্লিয়ারেন্স দিলে ক্রিকেট বোর্ড ক্রীড়াসূচি তৈরি করবে। পাশাপাশি সিরিজের সব বিষয়ে পরিষ্কার চিত্রটা পাওয়া যাবে। সামাজিক দূরত্ব বিধি মেনে অল্প কিছু দর্শককে স্টেডিয়ামে রেখে খেলা আয়োজনের কথা ভাবছে ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কান ক্রিকেট দল ইতোমধ্যে তাদের অনুশীলন শুরু করে দিয়েছে।

    শ্রীলঙ্কার আশা এ বছরেই হবে এশিয়া কাপ। প্রাথমিক ভাবে এ টুর্নামেন্ট পাকিস্তানে আয়োজিত হওয়ার কথা ছিল। কিন্তু বিসিসিআই জানিয়েছে, ভারত পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলতে পারবে না। শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান শামি সিলভা জানিয়েছেন, পাকিস্তান জানিয়েছে খেলা শ্রীলঙ্কায় হলে তাদের খেলতে আপত্তি নেই। 



    প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

    Post Top Ad