Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    অক্সিজেনে সংকটে পড়ে মারাগেলেন সীতাকুণ্ডের আওয়ামীলীগ নেতা

    সীতাকুণ্ডের আওয়ামীলীগ নেতা, CTG sangbad protidin
    নাছির উদ্দিন শিবলু, নিজস্ব প্রতিবেদক, সীতাকুন্ডঃ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন সীতাকুণ্ড পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি, বাস্তু প্রকৌশলীর পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ শাহ আলম (৪৮)। শনিবার রাত ১১ টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন।

    বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাইপো আশ্রাফ শোভন। শাহ আলম পৌরসদরের উত্তর বাজারের মৃত ইসমাইল মিস্ত্রির কনিষ্ঠ পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র সহ অনেক গুনগ্রাহী রেখে যান। জানা যায়, গত বৃহস্পতিবার স্বাস কষ্ট নিয়ে ফৌজদারহাটস্থ বিআইটিআইডি হাসপাতালে ভর্তি হন শাহ আলম। এ অবস্থায় আইসিইউ বেড না থাকায় আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে যার পরিবার। পরবর্তীতে সেখানে থেকে নগরীর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

    কিন্তু হাসপাতালে ভর্তি করানো হলেও অক্সিজেন না পেয়ে রাত ১১টায় চাচার মৃত্যু হয় বলে জানান শাহআলমের ভাইপো শোভন। পরদিন সকাল ৮টায় নিজ বাড়ির সামনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

    আওয়ামীলীগ নেতার মৃত্যুতে সময় শোক প্রকাশ করেছে সাংসদ আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূইয়া, পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক ড.ফসিউল আলম ও সদস্য সচিব লায়ন মোঃ গিয়াস উদ্দিন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সুমিৎ চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, প্রেসক্লাব কল্যাণ ট্রাষ্টের চেয়ারম্যান এম. হেদায়েত, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। ইঞ্জিনিয়ার শাহআলম সীতাকুণ্ড কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

    প্রকাশিত: রবিবার, ১৪ জুন, ২০২০

    CTG sangbad protidin

    CTG sangbad protidin

    Post Top Ad